নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৮ জুলাই ২০১৭, ৩ শ্রাবণ ১৪২৪, ২৩ শাওয়াল ১৪৩৮
বিমান হলিডেজ উইং ভ্রমণ বিনোদন ছাড়াও আপনার স্বাস্থ্য সুরক্ষায় প্রত্যয়ী
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সদ্যগঠিত বিমান হলিডেজ উইং যাত্রীদের বিভিন্ন গন্তব্যে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করছে । হলিডে উইং এবার যাত্রীদের ভ্রমণ বিনোদনের পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছে। কর্মব্যস্ত নাগরিক জীবনে আমরা কেউই স্বাস্থ্য পরীক্ষার জন্য আলাদা করে সময় বের করতে পারি না। ফলশ্রুতিতে অনেকেই আকস্মিক স্বাস্থ্য ঝুঁকিতে পড়ছেন এবং অত্যন্ত ব্যয়বহুল চিকিৎসার শরণাপন্ন হচ্ছেন।

এমতাবস্থায়, যাত্রীগণ ইচ্ছা করলে হলিডে প্যাকেজের সংগে মেডিকেল ট্যুরিজমের আওতায় বিশ্বমানের স্বাস্থ্য পরীক্ষা, রোগ নিণয় ও সঠিক চিকিৎসা করতে পারবেন অধিক সাশ্রয়ী মূল্যে অত্যন্ত দ্রুততার সাথে।

এ ধরণের আধুনিক ও মানসম্মত স্বাস্থ্য পর্যটন সেবার জন্য বিমান হলিডেজ ও অ্যাপোলো হাসপাতাল (ভারতের সকল শাখা) এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে, যার ফলে বিমানে ভ্রমণকারী যাত্রীগণ ৫% ডিসকাউন্ট পাবেন। ররিবার বিমানের প্রধান কার্যালয় বলাকায় এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বিমান হলিডেজ এর পরিচালক নাজমুল আনাম এবং এ্যাপোলো হসপিটালের গ্রুপ জেনারেল ম্যানেজার জিতু যোশী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক বিপণন ও বিক্রয় মো. আলী আহসান ও মহাব্যবস্থাপক বিক্রয় ও বিপণন সৈয়দ আহসান কাজী, জিএম ফাইনান্স মিজানুর রশিদ, ডিজিএম সেলস আবু তাহের এবং এ্যাপোলো হসপিটাল গ্রুপ (ভারত) এর পদস্থ কর্মকর্তাগণ।

কর্মসূচিতে যাত্রীদের বিশেষ হরাসকৃত প্যাকেজ মূল্যে বিমান টিকেট, হোটেল, পরিবহন, মেডিকেল, অ্যাটেনডেন্ট, হুইল চেয়ার ইত্যাদি সেবা প্রদান করা হবে। এই স্বাস্থ্য পর্যটন সেবা নিতে হলে ভিজিট করুন ঊৎৎড়ৎ! ঐুঢ়বৎষরহশ ৎবভবৎবহপব হড়ঃ াধষরফ. অথবা হটলাইন ০১৮৪১-৮৮০৭০৭ এই নম্বরে যোগাযোগ করতে সম্মানিত যাত্রীগণকে অনুরোধ করা হচ্ছে। প্রেস বিজ্ঞপ্তি

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২৮
ফজর৪:০২
যোহর১২:০৫
আসর৪:৪৩
মাগরিব৬:৪৭
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:২৬সূর্যাস্ত - ০৬:৪২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৩৭২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.