নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১২ জুলাই ২০১৯, ২৮ আষাঢ় ১৪২৬, ৮ জিলকদ ১৪৪০
রাজধানীতে বাস থেকে ফেনসিডিলসহ ৪ জন গ্রেফতার
স্টাফ রিপোর্টার
রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে একটি বাস থেকে এক হাজার বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। এঘটনায়

ওই বাসসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব ফেনসিডিল জব্দ করা হয়। র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (ক্রাইম প্রিভেনশন কোম্পানি-৩) অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন। র‌্যাব জানায়, আটক চারজনের মধ্যে দুজন মাদকের ডিলার। এদের মধ্যে মোহন (২৫), বাবলু (২৮) ও আসাদুলের (৩০) বাড়ি যশোর এবং রুবেলের (২৭) বাড়ি ঝিনাইদহ জেলায়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মহিউদ্দিন ফারুকী বলেন, আলফা লাইন পরিবহণের (কোম্পানির লোগোবিহীন) একটি বাস যশোরের চৌগাছা থেকে ছেড়ে গতকাল সকালে ঢাকায় এসে পৌঁছে। বাসটিতে বেশ কয়েকজন যাত্রী থাকলেও গাবতলী এসে দুই যাত্রী বাদে সবাই নেমে যায়। পরে বাসটি মোহাম্মদপুর আসে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, আলফা লাইন পরিবহণের ওই বাসটিতে অনেক ফেনসিডিল রয়েছে। পরে বাসটি ঘিরে অভিযান চালানো হয়। অভিযানের সময় দেখা যায়, ফেনসিডিলের বোতলগুলো কয়েকটি বস্তায় করে বাসের ভেতরে রাখা হয়েছে। বঙ্গবন্ধু সেতুর চেকপোস্টেও কেউ ধরতে পারেনি। কারণ ওই সময় তারা ফেনসিডিলগুলোকে, বিশেষ ব্যবস্থায় রেখেছিল। কিন্তু মোহাম্মদপুর এসে তারা ধরা পরে। পরে গণনা করলে দেখা যায় বস্তাগুলোতে এক হাজার বোতল ফেনসিডিল রয়েছে। এ সময় গাড়ির চালক, হেলপার ও দুই যাত্রীকে গ্রেফতার করা হয়। মহিউদ্দিন ফারুকী আরও বলেন, ফেনসিডিলগুলোর, গায়ে ইন্ডিয়া লেখা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদেও গ্রেফতারকৃতরা বলেছে, তারা বেশ কিছুদিন ধরে ফেনসিডিলগুলো জড়ো করেছিল। পরে সেখান থেকে বাসে করে তারা ঢাকায় নিয়ে আসে। এজন্য গাড়ির চালক ও হেলপারকে মোটা অংকের টাকা দিতে হয়েছে। টাকার লোভেই গাড়ির চালক ফেনসিডিল বহন করতে রাজি হয়। এ পর্যন্ত ৩ থেকে ৪ বার ঢাকায় মাদকের চালান নিয়ে এসেছে বলে জানিয়েছে তারা।

ফেনসিডিলগুলো ঢাকার কোথায় সরবরাহ করা হতো জানতে চাইলে তিনি বলেন, আমরা রাস্তায় গাড়িটি আটকিয়ে অভিযান চালিয়েছি। কোথায় যেত এখন তা গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করলেই বের হয়ে আসবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ৬
ফজর৫:০৭
যোহর১১:৫০
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৮০০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.