নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১২ জুলাই ২০১৯, ২৮ আষাঢ় ১৪২৬, ৮ জিলকদ ১৪৪০
ইউপি সদস্যের হামলার শিকার যুবলীগ কর্মী বাবু ঢাকা মেডিক্যালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন
চাঁদপুর প্রতিনিধি
ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে মৃত্যুর সঙ্গে লড়ছেন যুবলীগ কর্মী বাবু। মাথায় ও চোখে গুরুতর আঘাত পাওয়ায় দুই দিন অতিরিক্ত রক্তক্ষরণ হয়। এখনো শঙ্কামুক্ত নন তিনি। বরগুনার রিফাতের ওপর যেভাবে হামলা হয়েছিল, ঠিক একই কায়দায় হামলার শিকার হন বাবু ও টফিজ। অল্পের জন্য বেঁচে গেলেন টফিজ-বাবু

সহোদর। তাদের হত্যার উদ্দেশ্যে ইউপি সদস্য জাহিদ তার বাহিনী লেলিয়ে দিয়েছিলেন। এ ঘটনায় মতলব উত্তর থানায় একটি মামলা হয়েছে, যার নম্বর-০৪, তারিখ-০৬-০৭-২০১৯।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা গজরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার মো. জাহিদ হোসেন। তিনি রাজনৈতিক জীবনে শুরু থেকেই বিএনপির একজন একনিষ্ঠ কর্মী ছিলেন। ইউনিয়ন বিএনপির নেতাও ছিলেন তিনি। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগে যোগ দেন জাহিদ মেম্বর। যোগ দেয়ার পর থেকে বেপরোয়া হতে থাকেন তিনি।

গত ৫ জুলাই রাতে মোটরসাইকেল চুরির আসামি গ্রেফতার হওয়াকে কেন্দ্র করে নিজের আধিপত্য বিস্তার করতে জাহিদ মেম্বরের সন্ত্রাসী বাহিনী গজরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম টফিজ ও তার ছোট ভাই যুবলীগ নেতা বাবু দেওয়ানের ওপর অতর্কিত হামলা করে। হামলাকারীরা টফিজ ও বাবুকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে তাদের মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। এতে তারা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক বাবুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। অপরদিকে টফিজ এখনো চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে ঢাকা মেডিক্যালে ২০১ নাম্বার ওয়ার্ডে ২১২ নম্বর বেডে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন ছোট ভাই বাবু। তার মাথায় বেশি রক্তক্ষরণ হওয়ায় এখনো শঙ্কামুক্ত নয়। তার ডান চোখটির দৃষ্টিশক্তি ফিরে পাবে কিনা ডাক্তার এখনো বলতে পারছেন না। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহেদুজ্জামান ওয়াদুদ বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যানের হাত ধরে জাহিদ মেম্বর গত বছর আওয়ামী লীগে যোগ দেন। দলে ঢুকেই তিনি নেতাকর্মীদের বিভিন্নভাবে হয়রানি করছেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৩
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪১৯১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.