নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ জুলাই ২০১৮, ২৮ আষাঢ় ১৪২৫, ২৭ শাওয়াল ১৪৩৯
ফরিদপুরে যুবলীগ নেতা লিটন হত্যায় সালথা উপজেলা চেয়ারম্যানসহ ৩০ জন কারাগারে
জনতা ডেস্ক
ফরিদপুরে ভাওয়াল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক লিটন আলম হত্যা মামলায় সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান ওয়াহিদুজ্জামানসহ ৩০ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল বুধবার ফরিদপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো.হেলালউদ্দিন এ আদেশ দেন। নিহত

লিটন আলম (৩২) সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের আবদুল আলি মাতুব্বর ছেলে। তিনি একজন পলি্ল চিকিৎসক ছিলেন।

মমলার বিবরণে বলা হয়, ২০০৮ সালের ২১ মার্চ সকাল ৯টার দিকে ওষুধ কেনার জন্য বাড়ি থেকে বের হন লিটন। পথে লিটনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। পরদিন লিটনের ভাই শাহ আলম বাদী হয়ে সালথা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে সালথা থানার ওসি উত্তম কুমার সাহা ২০০৮ সালের ২৮ সেপ্টেম্বর ওয়াহিদুজ্জামানসহ ৩৩ জনের নামে আদালতে অভিযোগপত্র দেন। তাদের মধ্যে একজন ইতোমধ্যে মারা গেছেন এবং দুইজন আদালত থেকে জামিনে পলাতক রয়েছেন। বাকিরাও জামিনে ছিলেন। বাদী পক্ষের আইনজীবী সানোয়ার হোসেন জানান, গতকাল বুধবার রায় ঘোষণার নিধারিত তারিখে ওয়াহিদুজ্জামানসহ আসামিরা আদালতে হাজির হন। এ সময় আসামিদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে বিচারক আগামি সোমবার এ মামলার রায় ঘোষণার তারিখ নির্ধারণ করেন বলে সানোয়ার জানান।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ২৪
ফজর৪:১৯
যোহর১২:০১
আসর৪:৩৪
মাগরিব৬:২৮
এশা৭:৪৩
সূর্যোদয় - ৫:৩৭সূর্যাস্ত - ০৬:২৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৮২৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.