নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৮ রমজান ১৪৩৯
ঈদের পর সিইসি'র নেতৃত্বে কমিশন গাজীপুর যাচ্ছে
স্টাফ রিপোর্টার
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার নেতৃত্বাধীন পুরো কমিশন গাজীপুর সফর করবেন। গাজীপুর জেলা প্রশাসক ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তার কাছে পাঠানো নির্বাচন কমিশনের (ইসি) উপ-সচিব মো. ফরহাদ হোসেন স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়।

ইসি কর্মকর্তা জানান, আগামী ২৬ জুন গাজীপুর সিটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই ভোটকে কেন্দ্রে করে ২০ জুন সিইসির নেতৃত্বে গাজীপুর যাবেন পুরো কমিশন।

এই সফরে সেখানে বিভাগীয় সমন্বয় কমিটির সদস্যসহ জেলা পর্যায়ের আইনশৃঙ্খলা বাহিনীর প্রধান, রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তা এবং প্রার্থীদের সঙ্গে আলাদা আলাদা দুটি বৈঠক করবে ইসি।

ইসি সূত্র জানায়, বৈঠকে প্রার্থী এবং সংশ্লিষ্টদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেয়া হবে। এই সফরে সিইসির সঙ্গে ৪ নির্বাচন কমিশনার, ইসি সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিত থাকার কথা রয়েছে।

এর আগে ৩১ মার্চ গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেন সিইসি। তফসিল অনুযায়ী গত ১৫ মে গাজীপুর সিটি কর্পোরেশনে ভোট গ্রহণের দিন ছিল। কিন্তু, এক রিট আবেদনের পর হাইকোর্ট এই নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত করেন।

এরপর ১৩ মে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ সাংবাদিকদের জানান, নতুন তারিখ অনুযায়ী আগামী ২৬ জুন গাজীপুর সিটি কর্পোরেশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আর এ নির্বাচনে প্রার্থীরা ১৮ জুন থেকে প্রচারণা চালাতে পারবেন। নির্বাচনের নতুন তারিখ অনুযায়ী ১৮ জুনের আগে কেউ প্রচারণা চালাতে পারবেন না।

উল্লেখ্য, গাজীপুর সিটির ৫৭টি সাধারণ ওয়ার্ড ও ১৯টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ লাখ ৬৯ হাজার ৯৩৫ ও মহিলা ভোটার সংখ্যা ৫ লাখ ৬৭ হাজার ৮০১ জন। নির্বাচনে ভোট কেন্দ্র ৪২৫টি। মোট ভোট কক্ষ ২৭৬১। অস্থায়ী কেন্দ্র ১টি ও অস্থায়ী ভোট কক্ষ ২৩৫টি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২০
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৭১৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.