নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৮ রমজান ১৪৩৯
বিএনপি-জামায়াত জোট যুক্তরাজ্য ও ভারতে সফরের নামে ষড়যন্ত্র করছে : নানক
স্টাফ রিপোর্টার
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াত জোট যুক্তরাজ্য ও ভারতে সফরের নামে ষড়যন্ত্র করছে। তাদের অতীতের অগি্নসন্ত্রাস ও হত্যাযজ্ঞের ইতিহাস বাংলার জনগণ ভুলেনি। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আগামী দিনে বাংলাদেশকে নিয়ে কোনো ষড়যন্ত্র করা হলে বিএনপি'র রাজনীতির কবর রচিত হবে। নানক মোহাম্মদপুর পুরাতন থানা ও সূচনা কমিউনিটি এলাকায় ঢাকা-১৩ সংসদীয় আসনের ১০ সহস্রাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ উপলক্ষে নতুন কাপড় ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজান, মো. নুরুল ইসলাম রতন ও তারেকুজ্জামান রাজিবসহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নানক বলেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি অপপ্রচার চালাচ্ছে। সরকার ইতোমধ্যে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল বা সম্মিলিত সামরিক হাসপাতালে সুচিকিৎসা দেয়ার চেষ্টা করেছে। বিএনপি ইউনাইটেড হাসপাতাল ছাড়া অন্য কোথাও চিকিৎসা না করায় সমস্যা হচ্ছে। সরকার চিকিৎসা নিয়ে কোনো প্রকার রাজনীতি করতে চায় না। সরকার বেগম খালেদা জিয়ার চিকিৎসা মানবিকভাবেই দেখছেন। এজন্য তিনি বিএনপি নেতৃবৃন্দকে ষড়যন্ত্রের পথ পরিহার করে সরকার যাতে সুচিকিৎসা করাতে পারে তার সহায়তা করার পরামর্শ দেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ২২
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:১০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৬৩৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.