নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৩ জুন ২০১৯, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ শাওয়াল ১৪৪০
ওয়ালটন টিভিতে মাশরাফির অটোগ্রাফযুক্ত গোল্ড এডিশন ব্যাট-বল পাওয়ার সুযোগ
স্টাফ রিপোর্টার
চলছে ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেট মহোৎসবের আনন্দকে আরো বাড়িয়ে দিতে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় টেলিভিশন ক্রেতাদের নানান সুবিধা দিচ্ছে ওয়ালটন। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক। রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা'র অটোগ্রাফযুক্ত গোল্ড এডিশন প্রতীকী ব্যাট-বল এবং ক্রিকেট ব্যাট পাওয়ার সুযোগ। ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে পুরো বিশ্বকাপজুড়ে। আজ বুধবার (জুন ১২, ২০১৯) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত 'টেলিভিশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড' প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে বিশ্বকাপ উপলক্ষে সারা দেশে ওয়ালটনের 'সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি' শীর্ষক ক্যাম্পেইনে বিশেষ অবদান রাখায় ১১ জনকে পুরস্কৃত করা হয়।

চলতি বছরের প্রথম ৫ মাসে (জানুয়ারি থেকে মে) গত বছরের একই সময়ের তুলনায় টিভি বিক্রিতে ৫৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জিত হয়েছে ওয়ালটনের। এদিকে ঈদুল ফিতর ও বিশ্বকাপ উপলক্ষে গত মাসে লক্ষ্যমাত্রার চেয়েও বেশি পরিমান টিভি বিক্রি হয়েছে। এই সাফল্য অর্জনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ আরো ৬ জনকে পুরস্কৃত করা হয়। ওয়ালটন গ্রুপের ভাইস-চেয়ারম্যান এসএম নূরুল আলম রেজভী, পরিচালক তাহমিনা আফরোজ তান্না ও রাইসা সিগমা হিমা পুরস্কার প্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।

সেসময় আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, মোহাম্মদ রায়হান, মো. সিরাজুল ইসলাম, ড. মো. সাখাওয়াৎ হোসেন ও আমিন খান, টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোস্তফা নাহিদ হোসেন, টিভি মার্কেটিং ইনচার্জ মারুফ হাসান, টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ, প্রোগ্রাম কো-অর্ডিনেটর এসকে তোফাজ্জল হোসেন সোহেল প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, এ বছর সাশ্রয়ী দামে অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচার সম্বলিত রপ্তানিযোগ্য এলইডি ও স্মার্ট টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। শ্রেষ্ঠত্যের আত্নবিশ্বাসে ওয়ালটনের ৩২ থেকে ৫৫ ইঞ্চি টিভি প্যানেলের গ্যারান্টি মেয়াদ বাড়িয়ে ৪ বছর করা হয়েছে।

এসব উদ্যোগের পাশাপাশি ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ক্রেতাদের বাড়তি সুবিধা দিচ্ছে ওয়ালটন। বিশ্বকাপ চলাকালে টিভি কিনে ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মর্তুজা'র অটোগ্রাফ সম্বলিত গোল্ড এডিশন ব্যাট-বল পাওয়ার সুযোগ রয়েছে।

গত মে মাস থেকে সারাদেশে 'সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি' শীর্ষক ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ২৪ ও ৩২ ইঞ্চি এলইডি এবং ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ফিরতি মেসেজে নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। অর্থাৎ, ২৪ ইঞ্চি এলইডি টিভি ক্রেতারা ৮,৯৯০ টাকায় পেতে পারেন। যার বর্তমান দাম ১২,৯৯০ টাকা। আর ১৬,৫০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি টিভি মাত্র ১২,৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে।

আবার ৩২ ইঞ্চির স্মার্ট টিভি ১৮,৯৯০ টাকায় পেতে পারেন গ্রাহক। যার বর্তমান দাম ২১,৯০০ টাকা। এছাড়া, ৩৯ ইঞ্চি স্মার্ট টিভির বর্তমান দাম ৩১,৯০০ টাকার পরিবর্তে ক্রেতারা ১৯,৯৯০ টাকায় পেতে পারেন। ৩৪,৯০০ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি ২২,৯৯০ টাকায় পাওয়ার সুযোগ রয়েছে।

ওয়ালটন টিভির সিইও মোস্তফা নাহিদ হোসেন জানান, ওয়ালটন টেলিভিশন তৈরি হচ্ছে আন্তর্জাতিক মান ও স্ট্যান্ডার্ড অনুসরণ করে। ওয়ালটন টিভি বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব। 'মেড ইন বাংলাদেশ' ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। ইউরোপের বাজারে রপ্তানির জন্য ওয়ালটন টেলিভিশন সিই (ঈঊ), আরওএইচএস (জঙঐঝ), ইএমসি (ঊগঈ) ইত্যাদি স্ট্যান্ডার্ড ও মান উত্তীর্ণ হয়েছে। যার ফলে সম্প্রতি ইউরোপের দেশ জার্মানিতে টিভি রপ্তানি শুরু করেছে ওয়ালটন।

৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধাসহ ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে ৪ বছরের গ্যারান্টি সুবিধা দিচ্ছে দেশীয় এই প্রতিষ্ঠান। রয়েছে সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তির সুযোগ। আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭০টিরও বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে ক্রেতাদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুন - ১৯
ফজর৩:৪৪
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৪৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৪৯৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.