নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৩ জুন ২০১৯, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ শাওয়াল ১৪৪০
চরফ্যাশনে প্রতিপক্ষের বিরুদ্ধে মিথ্যা অপহরণ মামলা কথিত অপহৃতা উদ্ধার
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ভোলার চরফ্যাশনের উত্তর আইচা গ্রামের মো. দুলাল আহম্মদ মাঝি প্রতিপক্ষ আ. কাদের বন্দুকশী গংদেরকে ফাঁসাতে শশীভূষণ থানায় মিথ্যা অপহরণ মামলা দায়ের করেছেন। শশীভূষণ থানা পুলিশ মঙ্গলবার কথিত অপহৃতা ফজিলত বেগম (৬২) কে তার ভাই হাসেম রাড়ির লালমোহন বাড়ি থেকে উদ্ধার করে আদালতে সোপর্দ করেছেন। আদালতের বিজ্ঞ বিচারক ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করেছেন। আদালত ঐ মামলার বুধবার শুনানী রেখেছেন।

জানা যায়, দুলাল মাঝি তার স্ত্রীকে অপহরণ, গুম, খুনের অভিযোগ এনে প্রতিপক্ষের বিরুদ্ধে শশীভূষণ থনায় মিথ্যা মামলা করেন। ঐ মামলায় থানা পুলিশ হাসান, আজগর ও মোশরফ নামের তিনজনকে গ্রেফতার করে জেলে প্রেরণ করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে কথিত অপহৃতাকে তার ভাইয়ের বাড়ি থেকে উদ্ধারের করেন। উদ্ধারেরপর অপহৃতার বক্তব্যে বের হয়ে আসে আসল তথ্য। অপহৃতা পুলিশকে জানায়, প্রতিপক্ষকে ফাঁসাতে তাকে তার ভাইয়ের বাসায় রেখে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দিয়ে তাকে একাধিকবার খুনের চেষ্টা করেন তার স্বামী দুলাল। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান, মামলার চূড়ান্ত রিপোর্টে বাদী ও সাক্ষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হবে। স্থানীয়রা জানান, প্রতিপক্ষকে ফাঁসাতে ইতিপূর্বে দুলাল মাঝি তার স্ত্রী ফজিলতের মুখে এসিড নিক্ষেপ করে প্রতিপক্ষ রসুলপুর গ্রামের নাছির হাজারী গংদের বিরুদ্ধে মিথ্যা এসিড মামলা করেছেন। ওই মামলায় তারা অব্যাহতি পেয়েছেন। আ. কাদের বকশী বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সম্প্রতি দুলাল মাঝি একদল সন্ত্রাসী নিয়ে আমার জাহানপুর গ্রামের বাড়িতে হামলা করে লুটপাট করে। এসময় সন্ত্রাসীরা আমার ভাই হারুন, আজিজ, মনিরকে কুপিয়ে জখম করেছে। তাদের মধ্যে হারুন ও মনিরের অবস্থা গুরুতর হওয়ায় তাদের বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শশীভূষণ থানায় মামলা দায়ের করা হয়েছে। ঐ মামলাকে ভিন্নখাতে প্রভাবিত করতে এবং আমাদের ফাঁসাতে দুলাল মাঝি তার স্ত্রী ফজিলত অপহরণ হয়েছে বলে আমাদের নামে মিথ্যা অপহরণ মামলা দায়ের করেছেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজানুয়ারী - ২৬
ফজর৫:২৩
যোহর১২:১১
আসর৪:০৫
মাগরিব৫:৪৪
এশা৬:৫৯
সূর্যোদয় - ৬:৪১সূর্যাস্ত - ০৫:৩৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৯৭২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.