নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৩ জুন ২০১৯, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ শাওয়াল ১৪৪০
বিশ্বের সবচেয়ে দামি অ্যাথলেট নির্বাচিত হয়েছেন মেসি
স্পোর্টস ডেস্ক
মাঠে সবসময়ই তাদের প্রতিযোগিতা থাকে। কে কার থেকে গোলে-পারফরম্যান্সে এগিয়ে যাবে। কে কার থেকে বেশি রেকর্ড করবে। এবার মাঠের বাইরেও এক প্রতিযোগিতায় আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি উঠে এলেন শীর্ষে। পেছনে ফেললেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও ব্রাজিলের নেইমারকে। রোনালদো ও নেইমারকে পেছনে ফেলে বিশ্বের সবচেয়ে দামি অ্যাথলেট নির্বাচিত হয়েছেন মেসি। যুক্তরাষ্ট্রের ব্যবসা-বাণিজ্যভিত্তিক সাময়িকী ফোবর্স গত এক বছরের সবচেয়ে ধনী ১০০ ক্রীড়াবিদের তালিকা প্রকাশ করেছে। আর তাতে গত ১২ মাসে শীর্ষ আয়ের ক্রীড়াবিদ হিসেবে সবার উপরে জায়গা করে নেন বার্সেলোনা তারকা।

ফোর্বসের প্রতিবেদন অনুযায়ী, গত একবছরে শীর্ষে থাকা একশো ক্রীড়াবিদের আয় বেড়েছে পাঁচ শতাংশের বেশি। তাদের মোট আয় ৪০০ কোটি মার্কিন ডলার। যার মধ্যে গত বছর মোট আয় ছিল তিনশো ৮০ কোটি ডলার। ১২৭ মিলিয়ন ডলার নিয়ে এবারের তালিকায় শীর্ষে উঠে এসেছেন আর্জেন্টিনা অধিনায়ক মেসি। দ্বিতীয় স্থানে রয়েছেন পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো তার আয় ১০৯ মিলিয়ন ডলার। তৃতীয়স্থানে আছেন নেইমার। গত বছর প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দিয়ে আয় করেন ১০৫ মিলিয়ন ডলার। শীর্ষ আয়ের অ্যাথলেটদের মধ্যে ৯৪ মিলিয়ন ডলার আয় নিয়ে চর্তুস্থানে আছেন মেঙ্কিান বঙ্ার কানেলো আলভারেস। ৯৩ কোটি ৪০ লাখ ডলার নিয়ে পঞ্চমস্থানে আছেন সুইজারল্যান্ডের টেনিস তারকা রজার ফেদেরার। সেরা ১০০ আয়ের ক্রীড়াবিদদের মধ্যে একমাত্র ক্রিকেটার হিসেবে আছেন বিরাট কোহলি। তার অবস্থান ১০০তম। গত এক বছরে তার আয় আড়াই কোটি ডলার।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৩
ফজর৪:৫৩
যোহর১১:৪৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৫:১২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৭৩৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.