নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৩ জুন ২০১৯, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ শাওয়াল ১৪৪০
বড়াইগ্রামে কাজী ও কনের বাবা-মায়ের জরিমানা
বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে বাল্যবিয়ের অপরাধে কাজী ও কনের বাবা-মাকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গত সোমবার সন্ধ্যায় উপজেলার রহমতপুর গ্রামে এ ঘটনা ঘটে। ইউএনও আনোয়ার পারভেজ ঐ আদালত পরিচালনা করেন। বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক লিটন সাহা জানান, রহমপুর গ্রামের আনছার আলী (৬০) তার নবম শ্রেণি পড়য়া নাবালিকা মেয়েকে (১৫) জনৈক ছেলের সাথে গোপনে বিয়ে দিয়ে দেয়। গত সোমবার বিকেলে কনের বাড়ি থেকে বর এসে নিয়ে যাবে। খবর পেয়ে ইউএনও আনোয়ার পারভেজ ঐ বাড়িতে পুলিশসহ অভিযান চালান। এসময় বিয়েতে আমন্ত্রিতরা পালিয়ে গেলেও কনের বাবা আনছার আলী, মা ফাতেমা বেগম এবং বিয়ে পড়ানো কাজী শ্রীরামপুর গ্রামের মৃত জান মোহাম্মদের ছেলে ও দিঘলকান্দি মাদ্রাসার শিক্ষক আবু সাঈদকে (৪৮) ধরে ফেলেন। পরে সন্ধ্যায় সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে কাজী ক্যান্সার রোগে আক্রান্ত থাকায় জেল না দিয়ে সকলকে একত্রে ৩৫ হাজার টাকা জরিমানা করেন। এসময় কাজী আবু সাঈদ ভবিষ্যতে আর এমন ধরনের বাল্যবিয়ে না পড়ানো অঙ্গীকার করে মুক্ত হন।

ইউএনও আনোয়ার পারভেজ বলেন, বাল্যবিয়ের বিরুদ্ধে আমাদের কোনো ছাড় নাই। গোপনে আগে পরে কেউ বিয়ে দিয়ে ফেললেও তাদের আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ১০
ফজর৪:১১
যোহর১২:০৪
আসর৪:৪০
মাগরিব৬:৩৯
এশা৭:৫৭
সূর্যোদয় - ৫:৩২সূর্যাস্ত - ০৬:৩৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১১৫৩৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.