নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ২৩ মে ২০২০, ৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ রমজান ১৪৪১
করোনায় নারায়ণগঞ্জে আরো ৩ জনের মৃত্যু মোট শনাক্ত ১৯১৭
নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুই নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ৬৯ জন মারা গেছেন। এ ছাড়া, করোনাভাইরাসে আক্রান্ত আরও ৩৯ জনকে শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে এক হাজার ৯১৭ জনে দাঁড়িয়েছে। গতকাল শুক্রবার সকালে নারায়ণগঞ্জের সিভিল সার্জন মুহাম্মদ ইমতিয়াজ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় (শুক্রবার

সকাল ৮টা পর্যন্ত) ৩৩৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ৩৯ জনের কোভিড-১৯ পজিটিভ এসেছে। এ ছাড়া, সিটি করপোরেশন এলাকায় শনাক্ত দুই জন নারী ও একজন পুরুষ মারা গেছেন। সুস্থ হয়েছেন আরও ৯৪ জন।

তিনি বলেন, সব মিলিয়ে জেলা থেকে এখন পর্যন্ত আট হাজার ৬০৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে এক হাজার ৯১৭ জন শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে মারা গেছেন ৬৯ জন এবং সুস্থ হয়েছেন ৬১৬ জন।

সিভিল সার্জন জানান, সবচেয়ে বেশি শনাক্ত হয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায়। সেখানে শনাক্ত ৮৮৮ জনের মধ্যে ৪৭ জন মারা গেছেন এবং ৩৮১ জন সুস্থ হয়েছেন।

সদর উপজেলায় শনাক্ত ৬৩৮ জনের মধ্যে মারা গেছেন ১৬ জন এবং সুস্থ হয়েছেন ১৬৯ জন। রূপগঞ্জে শনাক্ত ১৫৩ জনের মধ্যে একজন মারা গেছেন এবং ছয় জন সুস্থ হয়েছেন। সোনারগাঁওয়ে শনাক্ত ১২৮ জনের মধ্যে চার জন মারা গেছেন এবং ১৯ জন সুস্থ হয়েছেন। আড়াইহাজারে শনাক্ত ৬৪ জনের মধ্যে সুস্থ হয়েছেন ২৯ জন। সেখানে কেউ মারা যাননি। আর বন্দর উপজেলায় শনাক্ত ৪৬ জনের মধ্যে একজন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ১২ জন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২০
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৪২৯৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.