নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ২৩ মে ২০২০, ৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ রমজান ১৪৪১
বাণিজ্যমন্ত্রীর সহায়তা পেল ২৩ হাজার পরিবার
স্টাফ রিপোর্টার
করোনায় কর্মহীন ও অসহায় রংপুরের পীরগাছা-কাউনিয়ার মানুষের পাশে দাঁড়িয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। দুই উপজেলায় পর্যায়ক্রমে ২২ হাজার পরিবারকে খাদ্যসহ প্রয়োজনীয় নিত্যপ্রয়োজনীয় পণ্য সহায়তা দিয়েছেন তিনি।

সহায়তার মধ্যে সরকারি বরাদ্দ চাল ছাড়াও টিপু মুনশির নিজস্ব অর্থায়নে চাল,

আটা, আলু, ডাল, তেল, লবণ ও সাবান রয়েছে।

ঈদ উপহারসামগ্রী এক হাজার পরিবারকে বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এ ছাড়া রংপুরের বিভিন্ন সংগঠন ও সংস্থায় এবং হতদরিদ্রদের কাছে ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়। পীরগাছা এবং কাউনিয়া উপজেলার দরিদ্র মানুষ প্রধানমন্ত্রীর নগদ আর্থিক সুবিধার আওতায় এসেছেন। এর ফলে মানুষের মাঝে দুর্ভোগ বহুলাংশে লাঘব হবে। সুবিধাভোগীদের মধ্যে রয়েছে কৃষিশ্রমিক, দিনমজুর, রিকশাচালক, ভ্যানচালক, নির্মাণশ্রমিক, দোকানের কর্মচারী, ব্যক্তি উদ্যোগে পরিচালিত বিভিন্ন ব্যবসায় কর্মরত শ্রমিক, পোলট্রি খামারের শ্রমিক, হস্তশিল্পের, বাস-ট্রাকসহ পরিবহন শ্রমিকসহ নানা পেশার মানুষ।

এলাকার সুবিধাভোগী মানুষ জানান, সরকারি ত্রাণের চাল ছাড়াও টিপু মুনশির নিজস্ব অর্থায়নে অসহায় পরিবারকে খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। সাহায্য-সহযোগিতা যেভাবে চলমান রয়েছে তাতে করে এ এলাকার মানুষের খাদ্য ও মানবিক সমস্যা হবে না।

এ ছাড়া প্রধানমন্ত্রীর নগদ আর্থিক সুবিধা প্রদানের ক্ষেত্রে বিশেষ নজরদারি অব্যাহত রেখে নিখুঁতভাবে যাচাই-বাছাই করে নামের তালিকা চূড়ান্ত করা হয়েছে। প্রকৃত প্রাপকরা যেন তালিকা থেকে বাদ না পড়েন সেদিকে বিশেষ নজর রাখা হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ৯
ফজর৩:৫১
যোহর১২:০৪
আসর৪:৪৩
মাগরিব৬:৫২
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১৭সূর্যাস্ত - ০৬:৪৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২০০২৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.