নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ২৩ মে ২০২০, ৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ রমজান ১৪৪১
গাইবান্ধায় করোনা উপসর্গ নিয়ে কাপড় ব্যবসায়ীর মৃত্যু
গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে সুদর্শন দেবনাথ (৩৮) নামে একজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেঙ্ েনেয়ার পথে তার মৃত্যু হয়। সুদর্শন দেবনাথ গোবিন্দগঞ্জ উপজেলার চকরহিমাপুর গ্রামের নিবারন দেবনাথের ছেলে। তিনি গোবিন্দগঞ্জ বাজারের ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী ছিলেন। জানা যায়, গত ১৫ মে থেকে জ্বর, সর্দি-কাশিতে ভুগছিলেন তিনি। বেশি অসুস্থ হয়ে পড়লে

গোবিন্দগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেঙ্ থেকে তার বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়। গতকাল শুক্রবার সকালে শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান জানান, যেহেতু তিনি করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন তাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্রে ইউএইচঅ্যান্ডএফপিও'র উপস্থিততে বেলা ১১টার দিকে তার নিজ গ্রামে দাহ করা হয়। পাশাপাশি তার পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারান্টাইনে নেয়া হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ৯
ফজর৩:৫১
যোহর১২:০৪
আসর৪:৪৩
মাগরিব৬:৫২
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১৭সূর্যাস্ত - ০৬:৪৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২০০২৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.