নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৯ মে ২০১৭, ৫ জ্যৈষ্ঠ ১৪২৪, ২২ শাবান ১৪৩৮
নিজের বোলিং নিয়ে অসন্তুষ্ট মাশরাফি
স্পোর্টস ডেস্ক
সামনে থেকে নেতৃত্ব দিতে পছন্দ করেন। ব্যর্থতার দায়ও সবার আগে নিজের কাঁধেই নিলেন মাশরাফি বিন মুর্তজা। বললেন নিজের বোলিং নিয়ে অসন্তুষ্টির কথা। বাংলাদেশ অধিনায়ক জানালেন সামগ্রিক উন্নতির তাগিদ। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে বুধবার নিউ জিল্যান্ডের কাছে ৪ উইকেটে হেরে গেছে বাংলাদেশ। ব্যাটিংয়ে ভালো শুরুর পরও বাংলাদেশ থমকে গেছে ২৫৭ রানে, যেখানে প্রয়োজন ছিল আরও কিছু রান। বল হাতে শুরুটাও ভালো হয়নি দলের।

অনেকবার প্রথম ওভারেই দলকে সাফল্য এনে দেওয়া মাশরাফি এদিন প্রথম তিন বলেই হজম করেন চার ও ছক্কা। সুবিধা করতে পারেননি পরেও। ম্যাচ শেষে নিজের দায়টা অকপটে মেনে নিলেন অধিনায়ক। আক্ষেপ করলেন ব্যাটিংয়ে কিছু রান কম হওয়ার।

শুরুর দিকে বোলিং আরও ভালো হতে পারত, বিশেষ করে আমার। সাকিব ভালো করেছে। আমি পারিনি। ব্যাটিংয়ে আমাদের ২০ রানের ঘাটতি ছিল। জুটি গড়েছি আমরা, কিন্তু বড় করতে পারিনি। আউট হয়ে গেছি।

হতাশার ম্যাচেও অবশ্য কিছু ইতিবাচক দিক খুঁজে পেয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

সৌম্য রান করেছে, মুশফিক ও মাহমুদউল্লাহও রান পেয়েছে আবার। টপ অর্ডারে তামিম ও সৌম্য ভালো জুটি গড়েছে। মুস্তাফিজ ভালো করেছে। রুবেল দারুণভাবে ফিরেছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২৪
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৬৩১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.