নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৭ মে ২০১৮, ৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ৩০ শাবান ১৪৩৯
কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যানের চাঁদাবাজির বিরুদ্ধে মানববন্ধন
স্টাফ রিপোর্টার
কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহম্মেদের চাঁদাবাজি ও এন. মলি্লকের ৩টি গাড়ি ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধ কর্মসূচি পালন করেছে এন. মলি্লক পরিবহণ কর্তৃপক্ষ ও সাধারণ যাত্রীরা। চেয়ারম্যানের চাঁদাবাজির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে সাংবাদিকদের মাধ্যমে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর জরুরি হস্তক্ষেপের দাবি জানানো হয়। গত মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে এন. মলি্লক পরিবহণের স্বত্বাধিকারী নার্গিস মলি্লক অভিযোগ করে বলেন, পরিবহণ ব্যবসার শুরু থেকেই কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহম্মেদকে চাঁদা দিতে হয়। তাকে চাঁদা না দিলে রাস্তায় গাড়ি চালানো অসাধ্য হয়ে পড়ে। ইদানিং তাকে মোটা অঙ্কের চাঁদা না দিলে গাড়ি চলা বন্ধ হয়ে যাবে বলে হুমকি দেয়। বর্তমানে দুই প্রান্ত থেকে ১৫/২০টি গাড়ি ঘণ্টার পর ঘণ্টা সে আটকে দিচ্ছে।

তিনি আরও জানান, গত ২৬ এপ্রিল আমার একটি বাসের ধাক্কায় এক স্কুল ছাত্রী সামান্য আহত হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। এই ঘটনাকে পুঁজি করে শাহিন ঐ ছাত্রীর বাসায় গিয়ে আমার কাছ থেকে মোটা অঙ্কের অর্থ আদায়ের অসৎ উদ্দেশ্যে ঐ ছাত্রীটিকে পুনরায় একটি প্রাইভেট ক্লিনিকে (নিউ ঢাকা মডার্ন ক্লিনিক) ভর্তি করায়। ঐ দিন আমার দুটি বাস (ঢাকা মেট্রো-ব ১১-৬৪৭৫ ও ঢাকা মেট্রো-ব-১১-৪৫৫৬) ভাংচুর করে। শাহিনের লোকজন গাড়ির চালক জসিমকে মারধর করে চোখ বেঁধে আটকে রাখে ও গাড়িটি উপজেলা কার্যালয়ে নিয়ে যায়। কেরানিগঞ্জ মডেল থানা পুলিশের সাহায্য চেয়ে না পেয়ে র‌্যাবের কাছে অভিযোগ করি। পরে তাকে মাঝ রাতে ছেড়ে দেয়। অপর গাড়িটি ভাঙচুরের সময় টহল পুলিশের হস্তক্ষেপে গাড়িটি সরিয়ে নেয়া হয়। এ ঘটনার পর গত ১১ মে কেরানিগঞ্জ কদমতলী ব্রিজের ঢালে বান্দুরা থেকে আসার পথে ঢাকা মেট্রো-ব-১১-৬৪৭৭ নম্বরের গাড়িটি আটকে যাত্রী নামিয়ে ব্যাপক ভাঙচুর করে। গত রোববার শাহিনের লোকজন এক বাস আটক করে চালককে হুমকি দিয়ে বলে তোর ম্যাডামের ৩৫টি গাড়ির মধ্যে মাত্র ৩টি ভেঙ্গেছি। বাকীগুলোও ভাঙা হবে, পারলে শাহিন চেয়ারম্যানকে ঠেকাইস। গত ১৬ মে ঢাকা রেঞ্জ ডিআইজি ও ঢাকা জেলা এসপি'র হস্তক্ষেপে কেরানিগঞ্জ থানার ওসি সহায়তায় ক্ষতিগ্রস্ত গাড়িটি উদ্ধার করা হয় বলে জানান তিনি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমে - ২৮
ফজর৩:৪৬
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪৩
এশা৮:০৫
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৮
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১০২৪১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.