নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৭ মে ২০১৮, ৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ৩০ শাবান ১৪৩৯
কেশবপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
কেশবপুর (যশোর) প্রতিনিধি
যশোরের কেশবপুর উপজেলার কালীচরণপুর গ্রামের অসহায় কৃষক আমল ম-লের ছেলে উত্তম ম-লকে হত্যা প্রচেষ্টাকারী ইউপি সদস্য সুজিত হালদারের শাস্তির দাবিতে সোমবার বিকেলে কাটাখালী বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সুফলাকাটি ইউনিয়ন পরিষদের সদস্য সুজিত হালদারের পিতা কালিচরণপুর গ্রামের বারিন হালদার প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবেশি আমল ম-লের বড়িতে টেলিভিশন দেখতে যায়। বিদ্যুৎ চলে যাওয়ায় তার নাতনি বৈশাখীর সাথে বারিন হালদার খারাপ আচারণ করার চেষ্টা করলে উত্তম ম-ল তার প্রতিবাদ করে। শুক্রবার সকালে ইউপি সদস্য সুজিদ হালদার ও তার ভাই জগদিশ হালদার উত্তম ম-লকে ব্যাপক মারপিট করে হত্যার চেষ্টা করে। মারাত্মক আহতাবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে।

এদিকে সোমবার বিকালে কালীচরণপুর গ্রামবাসীর আয়োজনে অসহায় কৃষক আমল ম-লের ছেলে উত্তম ম-লকে হত্যা প্রচেষ্টাকারী ইউপি সদস্য সুজিত হালদারের শাস্তির দাবিতে কাটাখালী বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় বক্তব্য রাখেন মিহির ম-ল, পিযুষ ম-ল, উত্তম বিশ্বাস, প্রতীমা ম-ল, যুথিকা বিশ্বাস, মহাদেব সরকার প্রমুখ।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমে - ২২
ফজর৩:৪৮
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৪০
এশা৮:০১
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৫
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৬১৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.