নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯
কুষ্টিয়ায় বিআরবি গ্রুপের বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপন
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ
বিআরবি গ্রুপের চেয়ারম্যান, দেশ বরেণ্য শিল্পপতি, বিশিষ্ট সমাজসেবক দানবীর, বার বার নির্বাচিত (কমার্শিয়াল ইমপর্টেন্ট পারসন) সিআইপি আলহাজ মো. মজিবর রহমান বলেছেন, শুধু নিজেকে নিয়ে ভাবলেই চলবে না, দেশকে নিয়েও ভাবতে হবে। নিজেদের ভবিষ্যৎ গড়ার পাশাপাশি দেশের ভবিষ্যৎ নিয়েও আমাদের চিন্তা করতে হবে। দেশের কল্যাণে নিজেদের আত্মনিয়োগ করতে হবে। দ্বিধা-দ্বন্দ্ব ভুলে

গিয়ে দল-মত নির্বিশেষে দেশের কল্যাণে সবাইকে কাঁধে-কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। আর আমরা যদি এ কাজটি করতে পারি তাহলে বাংলাদেশ আরো সামনের দিকে এগিয়ে যাবে। বিআরবি গ্রুপের উদ্যোগে বাংলা নববর্ষ উদযাপন অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেছেন। প্রতি বছরের মতো এ বছরও নানা আনুষ্ঠানিকতা, উৎসব আর উদ্দীপনায় দেশ সেরা কেবল প্রস্তুতকারী প্রতিষ্ঠান বিআরবি গ্রুপ বাংলা নববর্ষ-১৪২৫ উদযাপন করেছে। দিবসটি উদযাপন উপলক্ষে ১৪ এপ্রিল শনিবার সকাল পৌনে ১০টায় প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে সদ্য নির্মিত কারখানার বিশাল অডিটোরিয়ামে মিলাদ মাহফিল ও পাওনা দাবির চেক প্রদান এবং আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। নববর্ষ উদযাপন উপলক্ষে প্রতিষ্ঠানের পক্ষ থেকে নানা আয়োজন করা হয়। বেলুন আর রঙ বেরঙের পতাকা দিয়ে বর্ণিল সাজে সাজানো হয় কারখানা চত্বর।

দুটি পর্বে বিভক্ত করা হয় আনুষ্ঠানটি। বিআরবি গ্রুপের সব অনুষ্ঠান শুরু হয় দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে। এবারও তার ব্যতিক্রম হয়নি। প্রথম পর্বে ছিল শুভ নববর্ষ-১৪২৫ উপলক্ষে মিলাদ মাহফিল। বিআরবি গ্রপের চেয়ারম্যান দেশ বরেণ্য শিল্পপতি সিআইপি আলহাজ মো. মজিবর রহমান তার সুযোগ্য দুই পুত্র বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড'র ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মো. পারভেজ রহমান, এমআর এস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. শামসুর রহমান ও নাতি মাস্টার তাশফিকুর রহমানকে সাথে নিয়ে মঞ্চে আসন গ্রহণ করেন। পবিত্র কোরআন থেকে তেলোওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন মাওলানা মো. কালাম উদ্দীন। আসন গ্রহণ করে দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন বিআরবি কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম আলহাজ মাওলানা মো. সাইফুদ্দিন ও হযরত মাওলানা মো. রফিকুল ইসলাম। এ পর্বের শুরুতেই অত্যন্ত সুলেলিত কণ্ঠে হামদ ও নাত পরিবেশন করেন বিআরবি গ্রুপের সচিব মো. ফরহাদ হোসেন। বিআরবি গ্রুপের কর্ণধর আলহাজ মো. মজিবর রহমান, তার পরিবারবর্গের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, বিআরবি গ্রুপের উত্তোরত্তর সাফল্য ও সমৃদ্ধ কামনাসহ দেশের মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আলহাজ মাওলানা মো. এনামুল হক শাফী। মিলাদ মাহফিল শেষ হলে দ্বিতীয় পর্বে শুরু হয় পাওনা দাবির চেক প্রদান ও আলোচনা অনুষ্ঠান। বিআরবি গ্রুপের চেয়ারম্যান দেশ বরেণ্য শিল্পপতি সিআইপি আলহাজ মো. মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, বিআরবি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মো. পারভেজ রহমান এবং এমআর এস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. শামসুর রহমান। আলোচনা অনুষ্ঠানের শুরুতে বিআরবি গ্রুপের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন বিআরবি গ্রুপের সচিব মো. ফরহাদ হোসেন। আরও বক্তব্য রাখেন বিআরবি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মো. পারভেজ রহমান, এমআর এস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. শামসুর রহমান।

বিআরবি গ্রুপের জিএম (প্রশাসন) মো. মনিরুজ্জামান, ডিজিএম (প্রডাকশন) আবুল কালাম আজাদ, আমন্ত্রিত অতিথি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিআরবি গ্রুপের পিআরও মো. কামরুজ্জামান।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২৪
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৬০৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.