নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯
সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৭
জনতা ডেস্ক
পৃথক সড়ক দুর্ঘটনায় নাটোরের বড়াইগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া, কুড়িগ্রাম ও দিনাজপুরে ৪ জন নিহত ও বগুড়ার আদমদীঘিতে ৭ জন আহত হয়েছে।

বড়াইগ্রামে ট্রাকে পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে নাটোর-পাবনা মহাসড়কে অজ্ঞাত ট্রাকে পিষ্ট হয়ে মুন্তাজ আলী (৩০) নামক এক মোটরসাইকেল আুেরাহী নিহত হয়েছেন। এসময় রাজু আহম্মেদ নামের অপর আরোহী গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের

কাচুটিয়া চেয়ারম্যান রোডে ঐ র্ঘেটনা ঘটে। নিহত মুন্তাজ আলী বনপাড়া পৌরসভার সরদারপাড়া মহল্লার শহীদুল ইসলাম পাটোয়ারীর ছেলে। আহত রাজু আহম্মেদকে বনপাড়া আমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শরিফুল ইসলাম জানান, মুন্তাজ আলী সঙ্গীয় রাজু আহম্মেদকে নিয়ে মোটরসাইকেলে বনপাড়া থেকে নাটোর যাচ্ছিলেন। পথে চেয়ারম্যান রোড এলাকায় অজ্ঞাত একটি ট্রাক তাদেরকে পেছন থেকে ধাক্কা দিলে মুন্তাজ আলী ঘটনাস্থলেই মারা যান।

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

গতকাল সোমবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রাকের চাপায় আল জাবা (২৯) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। দুপুর দেড়টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার ধরখার-তন্তর বাসষ্ট্যান্ডের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের পাইকপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুস সোবহান জানান, কুমিল্লা অভিমুখী মোটরসাইকেলটি (ব্রাহ্মণবাড়িয়া-ল-১১-২৭৭৭) ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী পণ্যবাহী ট্রাকটিকে অতিক্রম করার সময় চাপা দিলে ঘটনাস্থলেই ওই যুবক মারা যায়। খবর পেয়ে ধরখার পুলিশ ফাঁড়ির সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে যুবকের মরদেহ ও মোটর সাইকেলটি উদ্ধার করে। পরে হাইওয়ে পুলিশ সদস্যরা ময়নাতদন্তের জন্য মরদেহটি নিয়ে যায়।

কুড়িগ্রামে সাইকেল আরোহী নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম বিদ্যুতের পোলবাহী ট্রাকের ধাক্কায় মিজানুর রহমান (৩৫) নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছে। ১৫ এপ্রিল রবিবার রাত ৮টায় কুড়িগ্রাম-রংপুর সড়কের ছিনাই বাজারে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি লালমনিরহাট জেলার পঞ্চগ্রাম ইউনিয়নের নয়ারহাট বাজারের আকবর আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছিনাই বাজার থেকে সাইকেল চালিয়ে লালমনিরহাটের দিকে যাচ্ছিলেন মিজানুর রহমান। এ সময় রংপুর থেকে কুড়িগ্রামগামী একটি মালবাহী ট্রাক মুখোমুখি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকাবাসী রাস্তায় অবরোধ সৃষ্টি করলে প্রায় এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

ঘটনার সত্যতা স্বীকার করে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান জানান, ওই সাইকেল আরোহী ছিনাই বাজার থেকে বাড়ি ফেরার সময় রংপুর থেকে আসা ট্রাকটি তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলে নিহত হন। পরে ট্রাকটি থানায় নিয়ে আসা হয়।

দিনাজপুরে জন নিহত

দিনাজপুর থেকে শামীম রেজা

দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত হয়েছে।

সোমবার সকাল ১০টায় দিনাজপুর সদর উপজেলার পুলহাট-মালিগ্রাম সড়কের ডাইলের মোড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাইসাইকেল আরোহী আব্দুল মজিদ ঘটনাস্থলে নিহত হন। মজিদ শশরা ইউনিয়নের ফুলতলা জড়িপাড়ার বাসিন্দা। কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, বাইসাইকেলযোগে দিনাজপুর শহরের দিকে আসার পথে মজিদ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হন। এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আদমদীঘিতে শিশুসহ আহত ৭

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির মুরইল ভাঙ্গা ব্রিজের নিকট ঢাকা কোচের সাথে ইজিবাইকের ধাক্কায় শিশুসহ অন্তত ৭জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুপচাঁচিয়ার গোবিন্দপুরের সুলতানা বেগম (৩২) তার ৯ মাস বয়সের মেয়ে আরবি ও অজ্ঞাত (২৫) কে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসাপতালে স্থানান্তর করা হয়েছে। জানাযায়, গত রোববার রাত ৮টায় ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁগামী একটি কোচ বিপরীতগামী ব্যাটারী চালিত একটি ইজিবাইককে ধাক্কা দিলে ইজিবাইকটি ভেঙ্গে শিশু যাত্রীসহ ৭জন আহত হয়। অপর আহতদের আদমদীঘি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২২
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৮৬৯১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.