নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯
বৈশাখ বরণ নিয়ে বিতর্কিত মন্তব্য করায় কারা কর্মকর্তা বদলি
স্টাফ রিপোর্টার
বৈশাখ বরণ নিয়ে বিতর্কিত মন্তব্য করায় ইন্টারনেটে সামাজিক গণমাধ্যমে সমালোচনার মুখে থাকা কারা কর্মকর্তা আবিদ আহমেদ লিটনকে ঢাকা থেকে বদলি করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে সহকারী কারা মহাপরিদর্শক (প্রশাসন) মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন জানিয়েছেন। কারা গোয়েন্দা ইউনিটের কর্মকর্তা আবিদ গত ১৩ এপ্রিল

ফেইসবুকে এক স্ট্যাটাটে বর্ষবরণের উৎসবকে হিন্দুয়ানী সংস্কৃতি এবং মঙ্গল শোভাযাত্রাকে শিরকের সঙ্গে তুলনা করে তাতে অংশ না নিতে সবাইতে আহ্বান জানিয়েলেন। সরকারি কর্মকর্তার ওই স্ট্যাটাস দেখার পর ফেইসবুকে শুরু হয় তুমুল সমালোচনা। আবিদ তার স্ট্যাটাসটি মুছে দিলেও তা কারা কর্তৃপক্ষের গোচরে আসে বলে জানান কারা কর্মকর্তা আল-মামুন। তিনি গতকাল সোমবার বলেন, বিষয়টি আমাদের দৃষ্টিগোচর হওয়ার পর তাকে ইন্টিলিজেন্স থেকে সরিয়ে নারায়ণগঞ্জে ডেপুটি জেলার হিসেবে বদলি করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থাও নেওয়া হচ্ছে। লিটন কারা অধিদপ্তরের প্রায় তিন বছর ছিলেন বলে জানান কারা কর্মকর্তা মামুন। সহকারী কারা মহাপরিদর্শক জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের নীতিমালা অনুসরণ করতে গত ৫ ফেব্রুয়ারি একটি নির্দেশনা দিয়েছেন তিনি। ফেসবুকে পোস্ট ও ছবি আপলোডের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দিয়ে ২০১৬ সালে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের নির্দেশিকা অনুসরণ করতে বলা হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুন - ৩
ফজর৩:৪৪
যোহর১১:৫৭
আসর৪:৩৬
মাগরিব৬:৪৫
এশা৮:০৯
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১১৬০২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.