নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯
মানিকগঞ্জ-২ : নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করেছেন আ'লীগ নেতা টুটুল
সিংগাইর (মানিকগঞ্জ) থেকে মো. সোহরাব হেসেন
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মানিকগঞ্জ-২ আসনে নির্বাচনের ব্যাপক প্রসুত্মতি গ্রহণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, ক্রীড়া পদকপ্রাপ্ত ও জাতীয় ফুটবলার দেওয়ান সফিউল আরেফীন টুটুল। সে হিসেবে জনসাধারণের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। তিনি নির্বাচনের প্রস্তুতি হিসেবে গেল বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ সর্বস্তরের মানুষের সাথে যোগাযোগ রাখছেন। তাদের আশা-প্রত্যাশার কথা শুনছেন এবং কেন্দ্রের সাথে ও সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। এছাড়া মসজিদ-মন্দির, মাদরাসা ও কবরস্থানে অব্যাহতভাবে রয়েছে তার আর্থিক সহযোগিতা। দেওয়ান সফিউল আরেফীন টুটুলের বাড়ি সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের ঐতিহ্যবাহী বাড্ডা (বাইমাইল) গ্রামে। দেশের অন্যান্য নির্বাচনী এলাকার মতো একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সরব হয়ে উঠছে রাজধানী ঢাকার পার্শ্ববর্তী মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর ও সদরের তিন ইউনিয়ন) নির্বাচনী এলাকা। নির্বাচনের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে ততই মনোনয়ন প্রত্যাশী নেতারা এলাকায় পোস্টার-ফেস্টুনসহ নানা মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় সভাতেও যোগদান করছেন।

দেওয়ান সফিউল আরেফীন টুটুল বলেন, আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন অনুসারি। সমৃদ্ধ ও আধুনিক বাংলাদেশের রূপকার দেশরত্ন শেখ হাসিনার কর্মী। ১৯৯৮ সাল খেকে শুরু করে ১/১১সহ বিভিন্ন ক্রান্তিকালে আওয়ামী লীগের সাথেই ছিলাম, আছি এবং থাকব। তিনি আরো বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। জাতির জনকের সোনার বাংলা প্রতিষ্ঠার স্বপ্ন আজ বাস্তবায়িত হচ্ছে তারই সুযোগ্য কন্যা আজকের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে। এ উন্নয়ন ও সফলতার ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ও প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে স্বাধীনতার প্রতীক নৌকার বিজয়ে একযোগে কাজ করতে হবে। নির্বাচনী এলাকা মানিকগঞ্জ-২ সম্পর্কে তিনি বলেন, স্বাধীনতাত্তোর বাংলাদেশে আমরা অন্যান্য এলাকার তুলনায় বহুলাংশে পিছিয়ে আছি। অথচ বাংলাদেশ আজ উন্নয়নের রোডমডেল হিসেবে বিশ্ব দরবারে নিজের অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছে। যোগ্য ও কাঙ্ক্ষিত মানের নেতৃত্ব শূন্যতায় আজ আমরা দুর্ভাগ্যের ছায়াতলে পড়ে আছি। এ অবস্থার পরির্বতন ঘটাতে রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্টসহ সকল উন্নয়নমূলক কর্মকাষ- ত্বরান্বিত করতে হবে। মাদকের ভয়াবহ গ্রাস থেকে যুবসমাজকে মুক্ত, ইভটিজিং, নারী নির্যাতন বন্ধসহ স্বাস্থ্য, শিক্ষা, ব্যবসা-বাণিজ্য ও কৃষিতে যথাযথ ভূমিকা পালনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মোটকথা, ঢাকার অতি সনি্নকটে এ নির্বাচনী এলাকাকে একটি উন্নত জনপদে পরিণত করাই আমার মূল লক্ষ্য।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২১
ফজর৩:৫৮
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১১
সূর্যোদয় - ৫:২৩সূর্যাস্ত - ০৬:৪৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪০৮৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.