নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮, ৪ বৈশাখ ১৪২৫, ২৯ রজব ১৪৩৯
মুস্তাফিজ উপভোগ করছেন মুম্বাইয়ের ড্রেসিংরুম
স্পোর্টস ডেস্ক
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটে ২০১৬ সালে অভিষেক হয় বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের। অভিষেকের পর সানরাইজার্স হায়দারবাদে দুই বছর কাটানোর পর আইপিএলের চলতি আসরে নতুন দল পেয়েছেন ফিজ। এবারের আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন তিনি। প্রায় তিন সপ্তাহ হতে চললো, মুম্বাইয়ের সাথে আছেন এবং ইতোমধ্যে ৩টি ম্যাচ খেলেও ফেলেছেন ফিজ। এই তিন সপ্তাহের অভিজ্ঞতা থেকে মুম্বাই ড্রেসিংরুম বেশ উপভোগ করছেন মুস্তাফিজ।

ম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও বার্তায় মুম্বাই ইন্ডিয়ান্সে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন বাংলাদেশের এই বাঁহাতি পেসার।ভিডিওতে মুস্তাফিজ বলেন, 'এ বছর প্রথমবার মুম্বাই ইন্ডিয়ান্সে খেলছি। এর আগের দু'বছর আমি হায়দারাবাদে খেলেছি। এটা নতুন ড্রেসিং রুম, এখানে সিনিয়র অনেক খেলোয়াড় আছে। আমার বয়সীও অনেকে আছে। টিম কম্বিনেশন অনেক ভালো। কোচরা যথেষ্ট সাহায্য করছেন। খেলোয়াড়রাও অনেক সাহায্য করছে।'

হায়দরাবাদে মুস্তাফিজের কোচ ছিলেন অস্ট্রেলিয়ার সাবেক খেলোয়াড় টম মুডি। এবার মুম্বাইয়ে তার প্রধান কোচ শ্রীলঙ্কা সাবেক অধিনায়ক মাহেলা জয়াবর্ধনে। সাথে আরও আছেন নিউজিল্যান্ডের সাবেক পেসার শেন বন্ড। বোলিং কোচের দায়িত্ব পালন করছেন বন্ড। তাই জয়াবর্ধনে ও বন্ডের কাছে অনেক কিছুই শিখছেন বলে জানান ফিজ, 'নতুন কোচের সাথে কাজ করলে সব সময় নতুন অনেক কিছু শেখা যায়। আমিও শেখার চেষ্টা করছি।' মুম্বাই ইন্ডিয়ান্সের পেস আক্রমণে ভরসার প্রতীক মুস্তাফিজুর ও ভারতের জসপ্রিত বুমরাহ। প্রথম তিন ম্যাচ বিবেচনায় যখন তখন ব্রেক-থ্রু এনে দেয়ার পাশাপাশি ডেথ ওভারেও পারদর্শিতা দেখাচ্ছেন দু'জনে। বুমরাহ'র সাথে রসায়নটা বেশ ভালোই জমে উঠেছে তার। বুমরাহ'র সাথে বোলিং উপভোগ করছেন ফিজ, এমনটা অকপটে স্বীকার করলেন, 'বুমরাহ এখন খুব ভালো বোলিং করছে। বিশেষ করে ডেথ ওভারে সে খুবই ভালো বোলিং করে। এখন দু'জন একসাথে বোলিং করতে পারছি, আমারও খুব ভালো লাগছে।'

মুস্তাফিজ-বুমরাহ'র দুর্দান্ত নৈপুণ্যের পরও টুর্নামেন্টে নিজেদের প্রথম তিন ম্যাচই হারে মুম্বাই। এখন পর্যন্ত ফিজ ৫টি ও বুমরাহ ৩টি উইকেট নিয়েছেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৪
ফজর৫:১১
যোহর১১:৫৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৪
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:১২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৪৯১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.