নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০১৪, ১৫ ফাল্গুন ১৪২০, ২৬ রবিউস সানি ১৪৩৫
তদন্তকারী কর্মকর্তা নীরব
চাঞ্চল্যকর মঞ্জু হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে উত্তাল গোবিন্দগঞ্জ
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাঞ্চল্যকর মঞ্জু হত্যায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত চার্জশীটের মাধ্যমে ফাঁসির দাবিতে উত্তাল গোবিন্দগঞ্জ। জানা গেছে, উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ছোট সোহাগী গ্রামের দুদু মিয়ার পুত্র মঞ্জু মিয়া (৩৫) এর চাচাতো বোন আলেফার বিয়ে উপলক্ষে একই গ্রামের দুর্বৃত্ত ক্লাব সদস্যরা ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। সেই মোতাবেক চাঁদার কিছু টাকা দিলেও বাকি টাকা দিতে অস্বীকার করায় গত ০৪/১০/১৩ইং সকাল ৭টায় পূর্বপরিকল্পিতভাবে লাঠিসোঁটা ও ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হইয়া মঞ্জু মিয়াাকে মারপিট শেষে কুপিয়ে হত্যা করে। ঘটনার দিনেই তার পিতা বাদী হয়ে মঞ্জু হত্যায় জড়িত একই গ্রামের লুৎফর রহমানের ছেলে টিটুল, ছামছুলের পুত্র মিলন, ইন্তাজের পুত্র আশরাফুল, আরমানের পুত্র আতিয়ার, মোকছেদের পুত্র ময়েন, ছাত্তারের পুত্র বেলাল ইদ্রিস, বাজুর পুত্র সাদেকুল, মানিক উদ্দিনের পুত্র হায়দারসহ অজ্ঞাতনামা ১০/১২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। এঘটনার প্রকাশ্যে দিবালোকে মঞ্জু হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দ্রুত চার্জশীট প্রদানের দাবিতে এলাকাবাসী মানববন্ধনসহ বিভিন্ন্ন কর্মসূচি পালন করলেও অজ্ঞাত কারণে পুলিশ কোন আসামিকে গ্রেফতার করেনি। পোস্টমর্টাম রিপোর্ট পুলিশের হাতে পৌঁছালেও কয়েকজন জড়িতদের চার্জশীট থেকে নাম বাদ দেয়াসহ ধারা কমানোর জন্য হত্যার ঘটনা দীর্ঘ ৫ মাস অতিবাহিত হলেও চার্জশীট প্রদান করা হয়নি বলেও অভিযোগ উঠেছে।

বাদী পক্ষের অভিযোগ অজ্ঞাত আসামির মধ্যে বাবলুসহ অন্য আসামিরা পুলিশের সাথে সক্ষ্যতা গড়ে তোলায় আসামি না ধরা ও মামলা তুলে নিতে নানাভাবে ভয়ভীতি দেখানোর ফলে নিরাপত্তা ও মামলার ন্যায়বিচার নিয়ে শঙ্কিত তারা। এদিকে সংসারের একমাত্র অবলম্বন মঞ্জু মিয়াকে হারিয়ে স্ত্রী শাহিনুর বেগম ২ ছোট সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করছেন। এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস আই মাহফুজ জানান,মঞ্জু হত্যায় জড়িতরা পলাতক রয়েছে ও তাদের বিরুদ্ধে দ্রুত চার্জশীট প্রদান করা হবে।


Fatal error: Uncaught exception 'PDOException' with message 'SQLSTATE[HY000]: General error: 26 file is encrypted or is not a database' in /home/janata/public_html/lib/newsHitCount.php:7 Stack trace: #0 /home/janata/public_html/lib/newsHitCount.php(7): PDO->query('Update newsHitC...') #1 /home/janata/public_html/lib/index.php(135): require('/home/janata/pu...') #2 /home/janata/public_html/web/details.php(10): lib->newsHitCount() #3 /home/janata/public_html/web/index.php(28): include('/home/janata/pu...') #4 /home/janata/public_html/index.php(15): include('/home/janata/pu...') #5 {main} thrown in /home/janata/public_html/lib/newsHitCount.php on line 7