নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ২১ ফেব্রুয়ারি ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪, ৪ জমাদিউস সানি ১৪৩৯
দেশের সবাই এখন সরকারের হাতে জিম্মি : অলি আহমদ
স্টাফ রিপোর্টার
দেশের সবাই এখন সরকারের হাতে জিম্মি বলে মন্তব্য করে লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, প্রধান বিচারপতিকে অন্যায়ভাবে দেশ থেকে বিদায় করার পরে সরকার বিচার বিভাগকে সম্পূর্ণভাবে নিয়ন্ত্রণ করছে। গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের ৩য় তলায় কনফারেন্স লাউঞ্জে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদী ছাত্র সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশটি আয়োজন করে গণতান্ত্রিক ছাত্রদল।

অলি বলেন, ২০০৭ সালে শুধু খালেদা জিয়া ও তারেকের বিরুদ্ধে মামলা হয় নাই, বর্তমান সরকারের অনেকের বিরুদ্ধে মামলা হয়েছিল। সেসব মামলার অবস্থা কি সে মামলাগুলো একশ ভাগ সত্য কিন্তু তারা ক্ষমতায় এসে ছলে-বলে-কৌশলে মামলাগুলো তুলে নিয়েছে আর বেগম খালেদা জিয়ার মামলা তুলে নেয়া হয় নাই।

বেগম খালেদা জিয়ার নামে যে মামলা দেয়া হয়েছে তা মিথ্যা ও বানোয়াট মন্তব্য করে কর্নেল অলি বলেন, খালেদা জিয়ার নামে যে দুই কোটি টাকা আত্মসাতের মামলা দিয়েছে সে টাকা তিনি মেরে খান নাই। তার নামে মিথ্যা আত্মসাতের কথা জাতিকে জানানো হয়েছে। এ মামলার সাথে মোটেও তাদের সম্পৃক্ততা নাই। এখানে সরকার শত ভাগ হস্তক্ষেপ করেছে।

সরকারের উদ্দেশে তিনি বলেন, সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে, এ মামলার সাথে তাদের সম্পৃক্ততা নাই, তাহলে নাজিমউদ্দিন রোডে পরিত্যক্ত জেলখানায় ১৫ দিন ঘষামাজা করে খালেদা জিয়ার জন্য প্রস্তুত করা হলো কেন তাহলে আপনারা জানতেন তার (খালেদা) সাজা হবে।

এ ধরনের মামলা যদি প্রধানমন্ত্রীর নামেও হতো তাহলে আমরা তার জন্যও প্রতিবাদ করতাম দাবি করে অলি বলেন, বেগম জিয়া ও তারেক রহমানকে এ মিথ্যা মামলায় শাস্তি দেয়া হয়েছে। আমরা এটার প্রতিবাদ করছি। আজ যদি এ ধরনের মামলায় বর্তমান প্রধানমন্ত্রী নামেও হতো তাহলেও আমরা তার জন্যও প্রতিবাদ করতাম। আমরা চাই ন্যায় বিচার, আইনের শাসন প্রতিষ্ঠিত হোক, মানুষ সুখে শান্তিতে বসবাস করুক। কার কি দোষ জনগণই বিচার করবে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি'র নেতাকর্মীরা কে কোথায় আছেন তারা কি কর্মসূচি দিবে, তা একান্ত তাদের বিষয়। এটা নিয়ে আওয়ামী লীগের সমালোচনা করার কিছু নাই। নির্বাচনে যখন যাবেন তখন কার কি দোষ আছে তা জনগণই বিচার করবে। গণতান্ত্রিক ছাত্রদলের সভাপতি মাহবুবুল আলম দুলুর সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য প্রফেসর মুহাম্মদ আবদুল্লাহ, যুগ্ম-মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ২১
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৮০৩৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.