নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ১৮ ফেব্রুয়ারি ২০১৭, ৬ ফাল্গুন ১৪২৩, ২০ জমাদিউল আউয়াল ১৪৩৮
শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন : নাসিম
স্টাফ রিপোর্টার
বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। গতকাল শুক্রবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছায় রক্তাদাতাদের সম্মাননা অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

নির্বাচনের সময় বর্তমান সরকারের বহাল থাকা নিয়ে বিএনপির আপত্তি রয়েছে।

দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনকালীন একটি নিরপেক্ষ সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচনে ই-ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের বিষয়টি বিবেচনার কথা বলছেন। বিএনপি একে দুরভিসন্ধিমূলক বলে দাবি করেছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে। এটা সব দেশেই হয়। এই অজুহাতে কোনোভাবেই নির্বাচন ব্যাহত করবেন না দয়া করে। তিনি বলেন, এ দেশের মানুষ অত্যন্ত সচেতন। এ দেশের মানুষ চিরদিন সুস্থ রাজনৈতিক ধারা অব্যাহত রাখার চেষ্টা করেছে। সে জন্য বিএনপিসহ সবাইকে অনুরোধ করতে চাই, আগামী নির্বাচন যখন নির্ধারিত সময়ে হবে, বর্তমান সরকারের যিনি প্রধানমন্ত্রী আছেন তার অধীনেই নির্বাচন হবে। তিনি যদি মনে করেন অন্তর্বর্তীকালীন সরকার করবেন, যেটা সংবিধানে আছে। তিনি করবেন। সেই নির্বাচনে আপনারা (বিএনপি) আসবেন আমি বিশ্বাস করি। জনগণের রায় নেন। জনগণ যে রায় দেয় আমরা মেনে নেব ইনশাআল্লাহ।

আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, ই-ভোটিং সিস্টেম পৃথিবীর অনেক দেশেই আছে। অত্যন্ত নিখুঁত ও নিরাপদ একটি সিস্টেম। এখন তো মানুষ সচেতন, কাউকে ফাঁকি দিয়ে কেউ টিকতে পারবে না। এ সিস্টেমের ব্যাপারে আলোচনা হচ্ছে। দেখা যাক আমাদের বর্তমান নির্বাচন কমিশন কি বলে।

পলিটিকসের মধ্যেও দূষিত রক্ত ঢুকে গেছে_ মন্তব্য করে নাসিম বলেন, আমাদের দেশে সবচেয়ে বড় প্রয়োজন হলো রাজনৈতিক স্থিতিশীলতা। দেশে সুস্থ রাজনৈতিক পরিস্থিতি আছে বলেই পরিবেশ সুন্দর, অনেক কাজ আমরা করতে পারছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের প্রেসিডেন্ট ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নবজাতক বিভাগের অধ্যাপক ডা. মোহাম্মদ শহিদুল্লা।

সংগঠনের প্রধান সমন্বয়ক মাদাম নাহার আল বোখারির সভাপতিত্বে স্বাগত বক্তৃতা রাখেন স্বেচ্ছা রক্তদান কার্যক্রমের অনারারি পরিচালক ও বিএসএমএমইউর হেমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. এবিএম ইউনুস। অনুষ্ঠানে রক্তদাতাদের পক্ষে সাইমুন ইমতিয়াজ ও নিয়মিত রক্তগ্রহিতাদের পক্ষে থ্যালাসেমিয়া রোগী দশম শ্রেণীর ছাত্রী শোভা আক্তার অনুভূতি ব্যক্ত করেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজানুয়ারী - ২৯
ফজর৫:২২
যোহর১২:১২
আসর৪:০৭
মাগরিব৫:৪৬
এশা৭:০১
সূর্যোদয় - ৬:৪০সূর্যাস্ত - ০৫:৪১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১০৫৭৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.