নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ১৮ ফেব্রুয়ারি ২০১৭, ৬ ফাল্গুন ১৪২৩, ২০ জমাদিউল আউয়াল ১৪৩৮
রাজবাড়ীতে গৃহবধূ খুন গৌরনদীতে দিনমজুরের লাশ উদ্ধার
জনতা ডেস্ক
রাজবাড়ীতে গৃহবধূ খুন ও গৌরনদীতে ১ জনের লাশ উদ্ধার হয়েছে বলে জানা গেছে। এফএনএস ও জনতা প্রতিনিধির পাঠানো খবর-

গৌরনদীতে দিনমজুরের লাশ উদ্ধার

গৌরনদী প্রতিনিধি

বরিশালের গৌরনদী উপজেলার কটকস্থলে একটি পান বরজের পাশ থেকে শুক্রবার সকালে দিন মজুর আজাদ আকনের (২৩) লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের মৃত ইসমাইল আকনের পুত্র।

গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) ফকরুদ্দিন জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে পূর্ব কটকস্থল জামে মসজিদ প্রাঙ্গণে ওয়াজ শোনার কথা বলে আজাদ আকন ঘর থেকে বের হয়। এরপর আর সে বাড়িতে ফিরেনি। শুক্রবার সকাল ৮টার দিকে প্রতিবেশী কৃষক আবদুল রব বিজ তলায় যাওয়ার পথে কটকস্থল গ্রামের হাবিবুর রহমান ঘরামীর পানবরজের পাশে পুকুর পাড়ে আজাদ আকনের লাশ দেখতে পেয়ে তার পরিবারকে খবর দেন। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে বরিশাল মর্গে প্রেরণ করে। পুলিশ জানায়, নিহত আজাদের গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, এ ঘটনায় নিহতের মা রিনা বেগম বাদি হয়ে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। লাশের ময়নাতদন্তের রিপর্োট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

রাজবাড়ীতে নববধূকে হত্যা

জনতা ডেস্ক

রাজবাড়ীর পাংশা উপজেলায় হামিদা খাতুন (১৮) নামে এক নববধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এদিকে, শ্বশুড়বাড়ির লোকজনের দাবি হামিদার আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার দুপুর ১২টায় উপজেলার মৌরাট ইউনিয়নের মালঞ্চী গ্রামে স্বামীর বাড়ি থেকে হামিদার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। হামিদা মালঞ্চী গ্রামের নয়ন ম-লের স্ত্রী এবং একই গ্রামের আকবর শিকদারের মেয়ে। নিহত হামিদার ভাই মিরাজুল ইসলাম বলেন, প্রতিবেশী হাসান ম-লের ছেলে নয়ন ম-লের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে হামিদা। এরপর বিষয়টি জানাজানি হলে দেড় মাস আগে স্থানীয় চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিরা সালিশের মাধ্যমে তাদের বিয়ে দেন। কিন্তু হামিদাকে বাড়ির বউ হিসেবে মেনে নিতে পারেননি নয়নের পরিবারের লোকজন। বিয়ের পর থেকে নয়নও হামিদার সঙ্গে খারাপ আচরণ করতে থাকে। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকেও আমার বোন স্বাভাবিক হাসিখুশি ছিল। রাত ৩টার দিকে আমরা খবর পাই হামিদা বিষ পান করেছে। এরপর তাৎক্ষণিকভাবে আমরা তাকে হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে আমরা তার মৃতদেহ বাড়িতে এনে পুলিশকে খবর দেই। স্বামী ও শ্বশুড়বাড়ির লোকজন আমার বোনকে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে হত্যা করেছে। সে আত্মহত্যা করেনি। এদিকে, অভিযোগের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা দাবি করেছেন হামিদার স্বামী ও শ্বশুড়বাড়ির লোকজন। তাদের দাবি হামিদা বিষপানে আত্মহত্যা করেছে। এ বিষয়ে পাংশা থানার এসআই সাইফুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হামিদা আত্মহত্যা করেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১১
ফজর৫:১০
যোহর১১:৫২
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৯৭৯৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.