নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ২ ফাল্গুন ১৪২৪, ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
ভালোবাসা দিবসের টেলিফিল্ম 'ফিরবে ভাবিনি'
বিনোদন রিপোর্টার
ভালোবাসা দিবসের টেলিফিল্মে জুটি বেঁধেছেন নাঈম ও মম। নাটকটিতে অপূর্বকে দেখা যাবে মজার একটি চরিত্রে।

সেজান নূরের গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন মেহেদী হাসান জনি। নাটকটির গল্পে দেখা যাবে, প্রিয়ন্তীর (মম) বিয়ে ঠিক হয়েছে এক বদমেজাজী পুলিশের এসআই ফেরদৌস (নাঈম) এর সাথে। এস আই ফেরদৌস সুযোগ পেলেই হবু বউকে নিয়ে শপিং এ যায়। হবু বউয়ের সাথে বদমেজাজে কথা বলা ও রাস্তার লোকদের সাথে উচ্চস্বরে হৈ চৈ আচরণের জন্য বিব্রতবোধ করেন প্রিয়ন্তী। একদিন প্রিয়ন্তী এস আই ফেরদৌস এর কিনে দেয়া গহনা জুয়েলারী দোকানে ফেরত দিয়ে দোকানের সুদর্শন স্টাফ রাসেলের (অপূর্ব) সাহায্য নিয়ে পালিয়ে যায়।

বদরাগী এসআইয়ের বউকে ভালো কাজে সাহায্য করছে ভেবে রাসেল প্রিয়ন্তী কে সাহায্য করে। কিন্তু একসময় রাসেল জানতে পারে সে পুলিশের বউ কে নিয়ে পালিয়ে বেড়াচ্ছে এবং পুলিশ তার বউকে খুঁজছে। মোড় নেয় গল্পের, শুরু হয় ঝামেলা। নাটকটির পরিচালক জনি বলেন, ভালোবাসা দিবস উপলক্ষে একটি ভিন্নরকম গল্পকে ভালোবাসা দিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশাকরি চমৎকার একটা কাজ পাবে দর্শকরা।

বিরহী মাল্টিমিডিয়ার ব্যানারে বৃহস্পতিবার রাত ৭টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, নাঈম ও মম। এছাড়াও আরও অভিনয় করেছেন অনিক, বিরহী মোক্তার ও ইয়াসিন কাননসহ আরো অনেকে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২১
ফজর৩:৫৮
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১১
সূর্যোদয় - ৫:২৩সূর্যাস্ত - ০৬:৪৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৬৯৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.