নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১২ ফেব্রুয়ারি ২০১৯, ৩০ মাঘ ১৪২৫, ৬ জমাদিউস সানি ১৪৪০
মার্চে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ
স্পোর্টস ডেস্ক
চলতি মাসের শেষ দিকে অথবা মার্চের শুরু থেকে মাঠে গড়াবে ঘরোয়া ক্রিকেটের ওয়ানডে সংস্করণ ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ২০১৮-১৯ মৌসুমের খেলা। ১২টি দল অংশ নেবে এবারে আসরে। গতবারের মতো এবারও 'প্লেয়ার বাই চয়েজ'র ভিত্তিতে দল গড়বে ক্লাবগুলো। তবে এবার থাকছে না আইকন ক্যাটাগরি। দেশের শীর্ষ ক্রিকেটাররা 'এ' প্লাস ক্যাটগরিতে খেলবেন। কিন্তু ক্থজন খেলবেন তা নিশ্চিত করেনি আয়োজক ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস-সিসিডিএম।

আগামী ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট। আর আগামী ২৫ ফেব্রুয়ারি লিগ শুরু হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে ২৭ ফেব্রুয়ারি অথবা ১ মার্চ শুরু হবে ডিপিএল। নিশ্চিত করেছেন সিসিডিএমের ইনচার্জ তৌহিদ মাহমুদ। তিনি বলেন, ্তুক্রিকেটারদের ৭টি ক্যাটাগরি থাকছে। এবার কোনো আইকন ক্যাটাগরি নেই। তিনটি ভেন্যুতে হবে খেলাগুলো। আর ক্রিকেটারদের সর্বোচ্চ ও সর্বনিন্ম মূল্য এখনো নির্ধারণ করা হয় নি। মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাসির হোসেন, লিটন কুমার দাস, এনামুল হক বিজয় ও রুবেল হোসেন গেল আসরের আইকন ক্যাটাগরিতে খেলেছিলেন।

এবারের আসরে ক্রিকেটাররা 'এ প্লাস', 'এ', 'বি-প্লাস', 'বি', 'সি-প্লাস', 'সি' ও 'ডি' এই ৭ ক্যাটাগরিতে ভাগ হবেন। নিউজিল্যান্ড সফরের ওয়ানডে স্কোয়াডে থাকা মাশরাফি, রুবেল, সাইফউদ্দিন, সাবি্বর ও শফিউলকে লিগের শুরু থেকেই পাবে দলগুলো। বাকিরা যোগ দেবেন টেস্ট সিরিজের পর। আর হাতের ইনজুরিতে পড়ায় সাকিবকে নিয়ে রয়েছে শঙ্কা।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ৩
ফজর৫:০৪
যোহর১১:৪৮
আসর৩:৩৬
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২৪সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৪০২৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.