নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১২ ফেব্রুয়ারি ২০১৯, ৩০ মাঘ ১৪২৫, ৬ জমাদিউস সানি ১৪৪০
বিশ্বকাপ নিয়ে 'মধুর' দোটানায় ভারত
স্পোর্টস ডেস্ক
বিশ্বকাপের জন্য ১৬ সদস্যের দল পাঠাবে ভারত। এরই মধ্যে ১৫ সদস্যকে অনেকটাই নিশ্চিত করে ফেলেছেন ভারতীয় নির্বাচকরা। তবে ১৬তম সদস্য নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) পড়েছে এক মধুর দোটানায়। ভারতীয় প্রধান নির্বাচক এমকেএস প্রসাদ স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, ঋশভ পান্ত, বিজয় শংকর ও আজিঙ্কা রাহানের মধ্য থেকেই কেউ হবেন সেই ১৬তম সদস্য। তিনজনই আছেন নির্বাচকদের রাডারে। তবে তাদের মধ্যে থেকে কে যাবেন ইংল্যান্ড তাই নিয়ে আছেন দোটানায়। সদ্য শেষ হওয়া নিউজিল্যান্ড সিরিজে দারুণ পারফর্ম করে নির্বাচকদের চিন্তায় নিজেকে ঠিকই নিয়ে এসেছেন বিজয়। আবার দারুণ ছন্দে আছেন পান্তও। অপরদিকে রাহানের ব্যাটিং ধারাবাহিকতা অসাধারণ। সব মিলিয়ে ১৬তম সদস্য খুঁজে পেতে বেশ বেগই পেতে হচ্ছে নির্বাচকদের।

প্রসাদ বলেন, 'তিনজনকে নিয়ে এখন আমরা মধুর সমস্যায় আছি। নিউজিল্যান্ডের মাটিতে বিজয় আমাদের সন্তুষ্ট করেছে। পান্তও আমাদের চিন্তায় আছে। রাহানে অনেকদিন থেকেই দলের সঙ্গে আছে। ১৫ জনকে আমরা বাছাই করে ফেলেছি। একজন নিয়েই এখন আমাদের ভাবতে হচ্ছে।'

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ৮
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১১৩৪৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.