নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১
নওগাঁর পোরশা সীমান্তে বিএসএফের গুলিতে ৩ বাংলাদেশির লাশ পরিবারের নিকট হস্তান্তর হয়নি
নওগাঁ প্রতিনিধি
নওগাঁর পোরশার হাঁপানিয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে তিন বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহতের লাশ ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখনও পরিবারের নিকট হস্তান্তর করা হয়নি। উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভোরে উপজেলার দুয়ারপাল সীমান্ত এলাকার ২৩১/১০(এস) মেইন পিলারের নীলমারী বিল এলাকায় ভারতের ক্যাদারীপাড়া ক্যাম্পের বিএসএফ জোয়ানরা

বাংলাদেশের গরু ব্যবসায়ীরা অবৈধভাবে ভারতে গরু আনতে গেলে বিএসএফ এর গুলিতে পোরশা উপজেলার বিষ্ণপুর বিজলীপাড়ার শুকরার ছেলে রজনিত কুমার (২৫), দিঘিপাড়া গ্রামের খোদাবঙ্রে ছেলে মফিজুল ইসলাম (৩৫) এবং কাঁটাপুকুরের মৃত্যু জিল্লুর রহমানের ছেলে কামাল হোসেন (৩২) নিহত হয়। মফিজুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে বাংলাদেশের ২০০গজ অভ্যন্তরে তার লাশ পড়ে ছিল। অপর গরু ব্যবসায়ী রজনিত কুমার ও কামাল হোসেনের লাশ ভারতের ৮০০ গজ অভ্যন্তরে পড়ে ছিল। ঘটনার দিন বিকেলে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে পতাকা বৈঠকের জন্য চিঠি দিলে উভয় পক্ষ সন্ধ্যার পূর্বে পতাকা বৈঠকে অংশ গ্রহন করেন। বিএসএফ কর্তৃপক্ষ বাংলাদেশের সীমানায় এসে মফিজুল ইসলামের লাশ দেখে গিয়েছে। পতাকা বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক অপর দুই নিহতের লাশ বিএসএফ কৃর্তপক্ষ তাদের আইনী প্রক্রিয়া শেষে বাংলাদেশের বিজিবি কাছে হস্তান্তর করবে বলে বিজিবি কর্তৃপক্ষ্য নিশ্চিত করেছে। এ দিকে নিহত মফিজুল ইসলামের লাশ পোরশা থানা পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পেরণ করেছে বলে পোরশা থানার ও'সি জানান। এ ঘটনায় নিহতদের পরিবারের মাঝে শোকের আহাজারি চলছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ৪
ফজর৫:০৬
যোহর১১:৪৯
আসর৩:৩৬
মাগরিব৫:১৪
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৯১৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.