নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১
শেখ হাসিনা ও তার পরিবার শতভাগ দুর্নীতিমুক্ত : গণপূর্তমন্ত্রী
জনতা ডেস্ক
গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ.ম রেজাউল করিম বলেন, দেশের উন্নয়নে আমাদের সবাইকে দুর্নীতি এড়িয়ে চলতে হবে। দুর্নীতি একটি দেশের উন্নয়নে বড় ধরনের বাধা। শেখ হাসিনা ও তার পরিবার শতভাগ দুর্নীতিমুক্ত। তার পরিবারের সদস্যরা চাকরি করে খান। বোন শেখ রেহেনা গণপরিবহনে করে চলেন। গতকাল শুক্রবার দুপুরে পিরোজপুরের

নাজিরপুর উপজেলার বাবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রেজাউল করিম বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের শিক্ষা ব্যবস্থাকে সমপ্রসারণের জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। ওই বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আতিয়ার রহমান চৌধুরী নান্নুর সভাপতিত্বে ও অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক জাহিদুল ইসলাম জাহিদের পরিচালনায় অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য দেন পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিকী, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বনিক, এলজিইডি নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, শিক্ষা অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকার, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমি শায়েফ প্রমুখ।

বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন: এদিকে, পিরোজপুরের নাজিরপুরে গতকাল শুক্রবার সকাল ১০টায় উপজেলা পরিষদ গেট সংলগ্ন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কার্যালয়ে সামনে নবনির্মিত বঙ্গবন্ধুর এ মূ্যরালটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন শেষে উপজেলা পরিষদ চত্বরে যুবলীগ নেতা এসএম রোকনুজ্জামানের পরিচালনায় এবং ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমী মোহাম্মদ সায়েফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি বলেন, আজ আমার জীবনের একটি আনন্দের দিন। যে মানুষটি জম্ম না হলে আমরা এই দেশটাকে পেতাম না। সেই মানুষটিকে আমরা দীর্ঘ অবজ্ঞায় রেখেছি, অবহেলায় রেখেছি। ১৫ আগস্ট একটি চেয়ার এনে অফিস থেকে বঙ্গবন্ধুর একটি ছবি নামিয়ে সেখানে ফুল দিয়ে দায়সারা ভাবে কিছুক্ষণের জন্য তার প্রতি শ্রদ্ধা জানিয়ে আবার তা সরিয়ে ফেলা হতো। দীর্ঘদিন অনেক অফিসেও বঙ্গবন্ধুর ছবিও ছিলো না। আমি জানি এতে আপনারা যাঁরা প্রকৃত মুক্তিযোদ্ধা তাদের হৃদয়ে রক্তক্ষরণ হতেছিলো। কারণ যে মানুষটি ডাকে সাড়া দিয়ে আপনারা মুক্তিযুদ্ধে জাপিয়ে পড়েছিলেন। আমি নির্বাচিত হওয়ার পর নাজিরপুরে বঙ্গবন্ধুর একটি মূ্যরাল নির্মাণের উদ্যোগ নেই। মুজিব শতবর্ষে আজ সেটা বাস্তবায়ন এবং উদ্বোধন করতে পেরে আমি আনন্দিত। মন্ত্রী আরও বলেন, নাজিরপুর-পিরোজপুর মহাসড়ক, পিরোজপুর-স্বরুপকাঠী মহাসড়কেও বঙ্গবন্ধুর প্রতিকৃতি নির্মাণ করা হবে। এ ছাড়া আমার নির্বাচনি এলাকার উল্লেখযোগ্য শিক্ষাপ্রতিষ্ঠান ও সরকারি দপ্তরের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) নাহিদ ফারজানা সিদ্দিকী, পিরোজপুর এলজিইডি'র নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া প্রমূখ।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ৪
ফজর৫:০৬
যোহর১১:৪৯
আসর৩:৩৬
মাগরিব৫:১৪
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৯২৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.