নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১
রোমাঞ্চকর টাইব্রেকারে জিতে চতুর্থ রাউন্ডে ফেদেরার
স্পোর্টস ডেস্ক
রোমাঞ্চকর লড়াইয়ের শুরুটা করলেন হার দিয়ে। ঘুরে দাঁড়ালেন দারুণভাবে, ম্যাচ গড়ালো পঞ্চম সেটে। টাইব্রেকারে বড় ব্যবধানে পিছিয়ে হারের শঙ্কায় পড়েছিলেন রজার ফেদেরার। শেষ পর্যন্ত অবশ্য জয় হয়েছে অভিজ্ঞতার। স্নায়ুচাপ ধরে রেখে যুক্তরাষ্ট্রের জন মিলম্যানকে হারিয়ে অস্ট্রেলিয়ান ওপেনের চতুর্থ রাউন্ডে উঠেছেন ছয়বারের চ্যাম্পিয়ন।

মেলবোর্ন পার্কে শুক্রবার চার ঘণ্টা তিন মিনিটের লড়াইয়ে ৪-৬, ৭-৬ (৭-২), ৬-৪, ৪-৬, ৭-৬ (১০-৮) গেমে জেতেন রেকর্ড ২০ গ্র্যান্ড সস্ন্যাম জয়ী সুইস তারকা। অস্ট্রেলিয়ান ওপেনে এটি তার শততম জয়।

টাইব্রেকারে এক পর্যায়ে ৮-৪ ব্যবধানে পিছিয়ে ছিলেন ৩৮ বছর বয়সী ফেদেরার। এরপর টানা ছয় পয়েন্ট নিয়ে শেষ হাসি হাসেন তিনি। শেষ ষোলোয় ফেদেরারের প্রতিপক্ষ হাঙ্গেরির মার্টন ফুচচোভিচ।

চতুর্থ রাউন্ডের টিকেট পেতে তেমন বেগ পেতে হয়নি বর্তমান ও প্রতিযোগিতার রেকর্ড সাত বারের চ্যাম্পিয়ন নোভাক জোকোভিচকে। জাপানের ইয়োশিহিতো নিশিওকাকে ৮৫ মিনিটে ৬-৩, ৬-২, ৬-২ গেমে হারান ১৬ গ্র্যান্ড সস্ন্যাম জয়ী এই সার্বিয়ান তারকা। শেষ ষোলোয় দুই নম্বর বাছাই জোকোভিচের প্রতিপক্ষ আর্জেন্টিনার চতুর্দশ বাছাই দিয়েগো শয়ার্টসমান।

২০১৯ সালের এটিপি ফাইনালস জয়ী ও গ্রিসের ষষ্ঠ বাছাই স্তেফানোস সিৎসিপাসকে হারিয়ে চতুর্থ রাউন্ডে উঠেছেন কানাডার মিলোস রাওনিচ।

মেয়েদের এককে বর্তমান চ্যাম্পিয়ন নাওমি ওসাকাকে হারিয়ে চতুর্থ রাউন্ডে উঠেছেন যুক্তরাষ্ট্রের ১৫ বছরের কিশোরী কোকো গাউফ। চতুর্থ রাউন্ডে আরও উঠেছেন নারী এককের এক নম্বর তারকা অ্যাশলি বার্টি ও গতবারের ফাইনালিস্ট পেত্রা কেভিতোভা। তৃতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছেন সাতবারের চ্যাম্পিয়ন সেরেনা উইলিয়ামস ও ২০১৮ সালের বিজয়ী কারোলিন ওজনিয়াকি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজানুয়ারী - ১৬
ফজর৫:২৩
যোহর১২:০৯
আসর৩:৫৮
মাগরিব৫:৩৭
এশা৬:৫৩
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:৩২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৩০০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.