নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১
তালায় জমি-জমা বিরোধে পানের বরজসহ গাছ কেটে ৬০ হাজার টাকার ক্ষতি
তালা প্রতিনিধি
তালায় জমি-জমা বিরোধর জের ধরে জোর পূর্বক দখলীয় সম্পত্তির পনের বরজসহ গাছ কেটে সাবাড় করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে,তালা উপজেলার মাগুরা ইউনিয়নের বারুইপাড়া গ্রামে। এ ঘটনায় তালা থানায় লিখিত অভিযোগ করেছে, ভুক্তভোগী দীপক কুমার দেবনাথ।

অভিয়োগ সূত্রে জানাগেছে, উপজেলার মাগুরা ইউনিয়নের বারুইপাড়া গ্রামে মৃত শিবুপদ দেবনাথের ছেলে দিপক কুমার নাথ বারুইপাড়া মৌজার জে,এল,নং ৮৬,এস এ খতিয়ান নং-১৪৬,ডিপি খতিয়ান নং-২৫৯ ও ২৫৮ ,সাবেক দাগ নং-৩৩৬ হাল দাগ নং-৩০৩,৪৬শতক জমির পূর্বপার্শ্ব থেকে ৫ ডিসেম্বর ৯৯সালে ৭৩৮৫ দলিল নং ১০শতক,১১এপ্রিল ২০০১ সালে ২৩১৬দলিল নং ২শতক, ১৬ মে ২০০১ সালে ২৮৯৭ দলিল নং ৩ শতক মোট ১৫ শতক জমি ক্রয় দলিল মুলে শান্তি পূর্ণভাবে ভোগ দখল করে আসছে।

সম্প্রতি উক্ত ভোগ দখলীয় সম্পত্তিতে বিবাদী বারুই পাড়া গ্রামের মৃত কানাই লাল নাথ এর ছেলে নারান চন্দ্র দেবনাথ, ও একই গ্রামের রামপদ দেবনাতের ছেলে পরিমাল ও প্রভাত দেবনাথসহ তাদের লোকজন জোরপূর্বক জবর দখলের উদ্দেশ্যে জমিতে পানের বরজসহ মেহগুনি গাছ, লেবু গাছ কাটে প্রায় ৫০ থেকে ৬০ হাজার টাকার ক্ষতি সাধন করে। এছাড়া বিভিন্ন প্রকার হুমকিতে বর্তমানে নিরাপত্তাহীনতার কারণে ভুক্তভোগী পরিবার বিষয়টি প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ১৭
ফজর৪:১৮
যোহর১১:৫৯
আসর৪:৩১
মাগরিব৬:২৪
এশা৭:৩৯
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:১৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৩২৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.