নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১২ জানুয়ারি ২০১৮, ২৯ পৌষ ১৪২৪, ২৩ রবিউস সানি ১৪৩৯
ভান্ডারিয়া ও সোনারগাঁওয়ে ২ জন খুন
জনতা ডেস্ক
গতকাল পৃথক স্থানে ২ জন খুন হয়েছে। পিরোজপুরের ভান্ডারিয়া ও নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে জনতা প্রতিনিধিরা জানান-

ভা-ারিয়ায় ১ জনকে কুপিয়ে হত্যা

ভা-ারিয়া প্রতিনিধি

পিরোজপুরের ভা-ারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়নের পূবর্ মাটিভাংগা গ্রামে গত বুধবার রাতে রাসেল খান (৩২) নামে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ এ ঘটনায় লিটন হাওলাদার নামে এক যুবককে সন্দেহজনকভাবে আটক করেছে। নিহত রাসেল ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের উত্তর বলতলা গ্রামের প্রয়াত বারেক খানের ছেলে। ভা-ারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় তিনি বলেন, রাত আটটা থেকে সারে আটটার মধ্যে এ হত্যাকা- ঘটতে পারে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত আটটার দিকে পূর্বমাটিভাংগা ওয়ার্ডের সীমান্তে কাঠালিয়ার শৌলজালিয়া ইউনিয়নের উত্তর বলতলা গ্রামের নতুন বাজার থেকে রাসেল খান বাড়ি ফিরছিল। এ সময় একদল লোক তাকে ধরে পূর্বমাটিভাংগায় এনে আনুমানিক সারে আটটার দিকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়।

ভা-ারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন জানান, রাসেল ও তার সহযোগীরা ২০১৬ সালে গৌরিপুর ইউনিয়নের পূর্ব মাটিভাংগা গ্রামের সুলতান হাওলাদারের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে বসত ঘর খালে ফেলে দেয়। যে ঘটনায় থানায় মামলাও হয়েছিল। ঝালকাঠী জেলার কাঠলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার জানান, রাসেল খানের বিরুদ্ধে কাঠলিয়া থানায় একটি ডাকাতি একটি দস্যুতাসহ মোট আটটি মামলা আছে। সে পুলিশের তালিকা ভুক্ত ডাকাত। তবে কাঠালিয়ার শৌলজালিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদ হোসেন রিপন জানান, রাসেল খান একজন কৃষক। কি কারণে কারা তাকে হত্যা করতে পারে এ বিষয়টি জানাতে চাইলে তিনি বলেন, আমি বলতে পারছি না। উল্লেখ্য এ পরিবারটি বংশ পরম্পরায় হত্যার শিকার হয়। রাসেল খানের দাদা আ. হাকিম খান প্রতিপক্ষের হাতে খুন হন এবং এর কয়েক বছর পর রাসেল খান বাবা বারেক খানও খুন হন।

সোনারগাঁওয়ে সেনা সদস্যের ভাই নিহত

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকায় ডাকাতের হামলায় শাহীন নামের এক সেনা সদস্যের ভাই নিহত হয়েছে। এ সময় সবুজ, অনিক ও রহিম মিয়া নামে আরো ৩জন আহত হয়। গতকাল বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত শাহীন টাঙ্গাইল জেলার ভূঁঞাপুর উপজেলার দিঘিকাতলী গ্রামের সোনা মিয়ার ছেলে। শাহীন সদ্য যোগদানকারী সেনা সদস্য জাহিদের ভাই।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের বড় ভাই মো. শামীম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মো. ওবায়েদুল হক জানান, গত বুধবার রাতে মাইক্রোবাস যোগে টাঙ্গাইল থেকে রাঙ্গামাটি যাওয়ার পথে মেঘনা টোলপ্লাজার সামনে আষাড়িয়ারচর এলাকায় একদল অস্ত্রধারি ডাকাত মাইক্রোবাসে হামলা চালায়। এ সময় তাদের দেশীয় অস্ত্রের আঘাতে শাহীন গুরুতর আহত হন। পরে তাকে মুন্সিগঞ্জের গজারিয়া স্বাস্থ্য কমপ্লেঙ্ েনেয়া হলে সে মারা যায়।

তিনি আরও জানান, গজারিয়া স্বাস্থ্য কমপ্লেঙ্ থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ডাকাতদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।

এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজার কৃত্রিম যানজটে আটকা পড়া যানবাহনে ডাকাতি সংঘটিত হচ্ছে। এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দিয়েও কোন প্রকার লাভ হচ্ছে না।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১১
ফজর৫:১০
যোহর১১:৫২
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৮৭৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.