নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭, ২৮ পৌষ ১৪২৩, ১২ রবিউস সানি ১৪৩৮
উত্তরায় সাংবাদিক হাসানের উপর সন্ত্রাসী হামলা ৫ জন আটক
স্টাফ রিপোর্টার
রাজধানীর উত্তরায় নুরুল আমিন হাসান নামে এক সাংবাদিকের উপর নৃশংসভাবে হামলা করেছে সন্ত্রাসীরা। এ সময় হামলার শিকার ঐ সাংবাদিক মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় জনগণ ও খবর পেয়ে সহকর্মীরা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সাধারণ জনগণ ও উত্তরার স্থানীয় গণমাধ্যম কর্মীর সহযোগিতায় ঘটনাস্থল থেকে ৫ জন সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। রাজধানীর উত্তরার ৬ নং সেক্টরের আলাউল এভিনিউস্থ ১৬নং বাড়ির নিচতলার একটি চায়ের দোকানে গত সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টার সময় এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ সময় উক্ত সন্ত্রাসীরা ঐ সাংবাদিকের কাছ থেকে একটি ক্যামেরা, একটি ল্যাপটপ ও তার সহযোগী অপর আরেক সংবাদ কর্মীর কাছ থেকে একটি গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়।

গুরুতর আহত ঐ সাংবাদিক পূর্বে যমুনানিউজ২৪ ডটকম, বাংলানিউজ২৪ ডটকম, সংবাদ প্রতিদিন এবং বাংলামেইল২৪ ডটকমে স্টাফ রিপোর্টার হিসাবে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি টাইমস২৪ ডটনেটের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

আহত সাংবাদিক নুরুল আমিন হাসান জানান, তিনি ও তার সহযোগী কয়েকজন সংবাদকর্মী উত্তরা হাউজবিল্ডিং এলাকায় একটি জেনারেল স্টোর দোকানে চা খাচ্ছিলেন। এমন সময় চায়ের দোকানীদের সাথে চা ও চানাচুরের গায়ে উল্লেখিত মূল্যের চেয়ে অতিরিক্ত টাকা রাখায় তাদের সাথে তর্কবিতর্ক হয়। পরবর্তীতে দোকানিদের দাবীকৃত অতিরক্ত মূল্য পরিশোধ করেন তিনি। এর পর হঠাৎ করে অজ্ঞাতনামা কিছু সন্ত্রাসী এসে কিছু বুঝে উঠার আগেই ধারালো অস্ত্রসস্ত্র দ্বারা আঘাত করে তাকে ফেলে রাখে। ঘটনাস্থলে উপস্থিত জনতা এবং স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় ৫ জন সন্ত্রাসীকে আটক করে পুলিশ।

উত্তরা পূর্ব থানা সূত্র জানায়, সাংবাদিকের উপর হামলার ঘটনায় মো. বাবুল হাওলাদার (৬০), রাজু হাওলাদার(২০), পারভেজ হোসেন (২৬), মফিজুল ইসলাম (৪২) এবং আফজাল হোসেন নামের পাঁচ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় উত্তরা পূর্ব থানায় ১৪৩/৩২৩/৩২৪/৩০৭/৩৭৯/১১৪/৫০৬ পেনাল কোড ধারায় আটককৃত ৫ জনসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং- ০৪ (তারিখ- ১০-০১-২০১৭)।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ২৮
ফজর৪:০৭
যোহর১১:৫৬
আসর৪:৩১
মাগরিব৬:২৮
এশা৭:৪৫
সূর্যোদয় - ৫:২৭সূর্যাস্ত - ০৬:২৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৫৯৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.