নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭, ২৮ পৌষ ১৪২৩, ১২ রবিউস সানি ১৪৩৮
ঊর্মিলার 'গেস্ট রুম'
বিনোদন ডেস্ক
ভালোবেসে বিয়ে করে ভাড়া বাড়ির ছোট এক কামরায় সংসার শুরু করেন সেজুতি ও হিমেল। তখন বেড়াতে আসা আত্মীয়স্বজনকে নানা অজুহাত দেখিয়ে এড়িয়ে যেতে হতো। একসময় তাদের বড় একটা ফ্ল্যাটের বাসা হয়। তখন আর কেউ বেড়াতে আসে না। যেখানে তাদের একটা গেস্ট রুম থাকে। এ নিয়ে তাদের খারাপ লাগা শুরু হয়। এমনই এক ভিন্ন ধাঁচের গল্পের নাটকে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। নাটকের নাম 'গেস্ট রুম'। আকাশ রঞ্জনের রচনায় ও পার্থিব মামুনের পরিচালনায় এতে তাকে সেজুতি চরিত্রে দেখা যাবে। আর ঊর্মিলার স্বামী হিমেলের চরিত্রে আছেন ইমন। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে লাঙ্-চ্যানেল আই সুপারস্টার খ্যাত এ অভিনেত্রী বলেন, গল্পটি বেশ ভিন্ন ধরনের। একটি ভাড়া বাড়িতে ছোট রুমের মধ্যে সংসার শুরু করা এক দম্পতির নানান সুখ-দুঃখের চিত্র দেখা যাবে। আশা করছি দর্শকের ভালো লাগবে। নির্মাতা পার্থিব মামুন জানিয়েছেন, চলতি মাসেই নাটকটি চ্যানেল আইতে প্রচার হবে। এদিকে বর্তমানে মোট ১০টি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত আছেন ঊর্মিলা। এর মধ্যে গত মাস থেকে তিনি সৈয়দ শাকিলের পরিচালনায় 'সোনার শেকল' নামে একটি নাটকের কাজ শুরু করেছেন। নাটকটিতে ঊর্মিলার সহশিল্পী হিসেবে রয়েছেন অপূর্ব। এ ছাড়া লাঙ্ তারকা খ্যাত এ অভিনেত্রীর অন্য ৯টি ধারাবাহিকের মধ্যে রয়েছে 'সানফ্লাওয়ার', 'ভেগাবন্ড', 'আস্থা', 'বেটার হাফ', 'দ্যা কর্পোরেট', 'টাইম', 'মেঘে ঢাকা শহর', 'একঝাঁক মৃত জোনাকি' ও 'থ্রি সিস্টার্স'।

ব্যস্ততা প্রসঙ্গে ঊর্মিলা বলেন, এ মুহূর্তে এ কয়টি ধারাবাহিকের কাজ করছি। নতুন আরো কিছু কাজ হাতে রয়েছে। আগামি ফেব্রুয়ারিতে এখান থেকে কিছু নাটকের অনএয়ার শেষ হয়ে গেলে নতুনগুলোর কাজে হাত দেবো। এখন যে নাটকগুলোতে অভিনয় করছি তার প্রতিটির গল্প বেশ সুন্দর। সে সঙ্গে আমিও মনের মতো চরিত্রে কাজ করতে পারছি। ধারাবাহিকের পাশাপাশি সমপ্রতি আরো কিছু একখ-ের নাটকে অভিনয় করেছেন ঊর্মিলা।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ১৭
ফজর৪:১৫
যোহর১২:০৩
আসর৪:৩৮
মাগরিব৬:৩৪
এশা৭:৫০
সূর্যোদয় - ৫:৩৪সূর্যাস্ত - ০৬:২৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৩৯৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.